শিরোনামঃ

» আলোচনার শীর্ষে বাগবাটি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ইউসুফ আলী 

প্রকাশিত: ১৮. জানুয়ারি. ২০২১ | সোমবার

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।। সিরাজগঞ্জ জেলার প্রস্তাবিত মনসুর নগর থানার ২নং বাগবাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী বাগবাটি ইউনিয়নের মানুষের ভাগ্য উন্নয়নের চাবিকাঠি বাগবাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ইউসুফ আলী।

তিনি বাগবাটি ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে ইউনিয়নের জনসাধারণের মাঝে প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

ইতিমধ্যে ইউনিয়ন বাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা, সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছে তরুণ নেতা ইউসুফ আলী।

হাট বাজারের চার স্টল থেকে শুরু করে সকল শ্রেণির মানুষের মনের মাঝে ইউসুফ আলীকে নিয়ে জেগে ওঠেছে নতুন এক স্বপ্ন।

স্বপ্নের চাবিকাঠি সাবেক প্রধানমন্ত্রী শহীদ এম মনসুর আলীর যোগ্য দৌহিত্র, জাতীয় নেতা একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের যোগ্য সন্তান, সিরাজগঞ্জের মানুষের ভাগ্য উন্নয়নের চাবিকাঠি একমাত্র ঠিকানা তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ ১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় যোগ্য ব্যক্তির হাতে বাগবাটি ইউনিয়ন বাসির ভাগ্য উন্নয়নের দায়িত্ব তুলেদেবেন আমরা পাবো একজন যোগ্য চেয়ারম্যান এমন আশা সাধারণ মানুষের।

বাগবাটি ইউনিয়নের বিভিন্ন হাট বাজারে গিয়ে দেখা যায়, একজন আরেক জনকে বলাবলি করছে আমাদের নেতা নাসিম ভাইয়ের মৃত্যুর পড়ে আমরা মনে করেছিলাম যে আমাদের বুঝি কেউ রোইলোনা কিন্তু না এখন মনে হচ্ছে আমাদের এমপি তানভীর শাকিল জয় ভাই নাসিম ভাইয়ের চেও আরও বড় নেতা হবে।

নেতা এবার চেয়ারম্যান হিসেবে বীর মুক্তিযোদ্ধা মরহুম ইয়াকুব আলীর বড় ছেলে ইউসুফ আলীকে দলীয় প্রতিক নৌকা দিবে, ইউসুফ আলী একজন যোগ্য পিতার যোগ্য সন্তান, চেয়ারম্যান হলে খুব ভালো হবে,গরীব দুঃখীর বন্ধু হিসেবে সারাক্ষণ পাশে পাওয়া যাবে।

বাগবাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সংগ্রামী নেতা ইউসুফ আলীকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ সকল শ্রেণির মানুষ।বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মানিক খান

এই প্রতিনিধিকে জানান, যুবলীগ নেতা ইউসুফ আলী একজন মানবিক মানুষ, অন্যায়ের বিরুদ্ধে তিনি সব সময় আপোসহীন এ রকম একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যক্তি নির্বাচনে জয়ী হলে ইউনিয়ন বাসী উপকৃত হবে বলে মনে করছেন ইউনিয়নের সাধারণ জনগন।

বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম শহীদ বলেন ইউসুফ আলী বাগবাটি ইউনিয়নের একজন গর্ব তিনি দলীয় প্রতিক নৌকা নিয়ে নির্বাচন করার সুযোগ পেলে দক্ষ নেতৃত্ব ও যোগ্যতা দিয়ে ইউনিয়ন বাসীর সেবা করে যাবে বলেও বিশ্বাস করি।

দলীয় প্রতিক নৌকার প্রত্যাশী ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ইউসুফ আলী বলেন, আমি বাগবাটি ইউনিয়ন বাসির সেবা করতে চাই।

আমি শহীদ এম মনসুর আলীর আদর্শ, প্রিয় নেতা সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের আদর্শ বুকে ধারণ করে গড়ে তোলার চেষ্টা করছি সব সময় আমি যেন প্রিয় নেতার আদর্শকে বুকে ধারণ করে চলতে পারি।

আমি মনে প্রাণে বিশ্বাস করি, শহীদ এম মনসুর আলীর যোগ্য দৌহিত্র, একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের যোগ্য সন্তান, সিরাজগঞ্জের মানুষের ভাগ্য উন্নয়নের চাবিকাঠি প্রিয় নেতা সিরাজগঞ্জ ১আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাই বাগবাটি ইউনিয়ন বাসির ভাগ্য উন্নয়নের দায়িত্ব আমার হাতে তুলেদেবেন।আমার অভিভাবক এমপি তানভীর শাকিল জয় ভাই যদি আমাকে বাগবাটি ইউনিয়ন বাসির ভাগ্য উন্নয়নের দায়িত্ব দেন তাহলে আমি প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে বাগবাটি ইউনিয়ন কে ডিজিটাল ইউনিয়ন পরিষদে রূপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।

এজন্য ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সবাইকে পাশে থাকার আহবানও জানিয়েছেন ইউসুফ আলী।

এই সংবাদটি পড়া হয়েছে ২২৭ বার

[hupso]