শিরোনামঃ

» আ.লীগের উপ-কমিটিতে ঢাবির পাঁচ শিক্ষক

প্রকাশিত: ০৮. ডিসেম্বর. ২০২০ | মঙ্গলবার

বেত্রাবতী ডেস্ক।।প্রফেসর ড. আব্দুল খালেককে চেয়ারম্যান ও শামসুন নাহার চাঁপাকে সদস্য সচিব রেখে ৪০ সদস্য বিশিষ্ট শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির অনুমোদন দিয়েছে আওয়ামী লীগ।

সোমবার (৭ ডিসেম্বর) দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কমিটির অনুমোদন দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কমিটির কার্যমেয়াদ দেখানো হয়েছে ২০১৯ থেকে ২০২২ সাল পর্যন্ত।

সদস্যদের মধ্যে পাঁচজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক।

তারা হলেন- অধ্যাপক ড. এজেএম শফিউল আলম ভূঁইয়া, অধ্যাপক ড. জাকিয়া পারভীন, অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, অধ্যাপক ড. এ কে এম সালাউদ্দিন ও সহকারী অধ্যাপক মো. জোবায়ের আলম।

এছাড়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক মোহাম্মদ নুরুল্লাহ, অধ্যাপক ড. পি. এম সফিকুল ইসলাম ও অধ্যাপক ড. মো. আবুল কাশেম, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক প্রিয়ব্রত পাল, ঢাকার তেজগাঁও কলেজের ড. মোহাম্মদ শহিদুল ইসলাম, অধ্যক্ষ আমেনা বেগম, সাবেক অধ্যক্ষ অধ্যাপক হোসনে আরা ও অধ্যক্ষ শাহজাহান আলম সাজু উপ-কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন।

কমিটিতে ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনও রয়েছেন।

উপ-কমিটির অন্য সদস্যরা হলেন- সাংসদ আফছারুল আমীন, মো. আব্দুল কুদ্দুস, এ কে এম শাহজাহান কামাল, আব্দুস সোবহান গোলাপ ও এম এ মতিন, সোহেলী সুলতানা সুমী, ড. মোহাম্মদ শহিদুল ইসলাম, ড. আমিনুর রহমান সুলতান, কে. এম. আবিদুর রহমান লিটু, শিউলী আফসার, নুরজাহান আক্তার সবুজ, জেনিফার ইউসুফ ঝিনু, শেখ মো. মামুন-উর-রশিদ, মতিউর রহমান লালটু, মো. নুরুল ইসলাম বিজন, এস এম মনিরুল ইসলাম মনি, মোর্শেদুজ্জামান সেলিম, মো. নাজিম উদ্দিন তালুকদার, মো. রওশন আলম, তাপসী ব্যানার্জী, মাহমুদ সালাহউদ্দিন চৌধুরী, মো. ছাব্বির হোসেন, মেহেদী জামিল ও মুজাহিদুল হক সৌরভ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৬ বার

[hupso]