শিরোনামঃ

» উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানকে জড়িয়ে মিথ্যা সংবাদের প্রতিবাদ করলেন কৃষক লীগ

প্রকাশিত: ১২. মে. ২০২১ | বুধবার

মিজানুর রহমান মিনু কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি।।কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীকে নিয়ে মিথ্যা বানোয়াট সংবাদের প্রতিবাদ করেছেন উপজেলা কৃষক লীগ ও ইউনিয়ন কৃষক লীগ।

বুধবার ( ১২মে) কাজিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলা কৃষক লীগ, ও ইউনিয়ন কৃষক লীগের পক্ষে লিখিত বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু।

সম্মেলনে উপজেলা কৃষক লীগ, ও ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সম্পাদক স্বাক্ষরিত লিখিত বক্তব্যে কাজিপুর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু উল্লেখ করেন সম্প্রতি কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী কে ঘিরে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সরেজমিন পত্রিকা ও কয়েকটি অনলাইন ভার্সনে চেয়ারম্যানের বিরোদ্ধে প্রধান মন্ত্রির কার্যালয়ে দূনীতির অভিযোগ শিরোনামের সংবাদটিতে চেয়ারম্যানকে জড়িয়ে মিথ্যা তর্থ সংযোজন করে সম্মানহানির অপচেষ্ঠা চালানো হয়েছে।সংবাদে কাজিপুরে ক্ষমতাসিন দলের মধ্যে গ্রুপ তৈরির কথা বলা হয়েছে তা সত্যি নয়।

প্রকৃতপক্ষে শেখ হাসিনার আস্থাভাজন প্রয়াত নাসিম পরিবারের জ্যেষ্ট সন্তান এম পি প্রকৌশলী তানভীর শাকিল জয়ের নেতৃত্বে পুরো কাজিপুর চলে।এখানে আ,লীগ ও তাঁর সহযোগী সংগঠনের মধ্যে কোন প্রকার বিভাজোন নাই।

সংবাদে সিরাজীকে শিক্ষক হিসাবে দেখানো হয়েছে তা সঠিক নয় কেননা উপজেলা পরিষদ নির্বাচন কালিণ সময়ে চাকুরী থেকে ইস্তাফা দিয়েছি।

এছাড়া সংবাদে খলিলুর রহমানকে টেন্ডারবাজি, সন্ত্রসী,বালুমহলের দখলদার,কাবিটার অর্থ আত্মসাৎকারি,মাদক সেবন ও বিক্রির গডফাদার সহ তাহার কাল্পনিক সম্পদের উল্লেখ করা হয়েছে যা সম্পন্ন মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা জানাই।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মুনজুরুল ইসলাম।গান্দাইল ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আঃ আজিজ, সাধারণ আঃ সামাদ, শুভগাছা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আঃ কাদের, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম।মাইজবাড়ি ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোহাম্মদ বাবলু প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৮ বার

[hupso]