শিরোনামঃ

» উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানকে জড়িয়ে মিথ্যা সংবাদের প্রতিবাদ করলেন উপজেলা যুবলীগ

প্রকাশিত: ১৭. মে. ২০২১ | সোমবার

মিজানুর রহমান মিনু কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি।।কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীকে নিয়ে মিথ্যা বানোয়াট সংবাদের প্রতিবাদ করেছেন উপজেলা আওয়ামী যুবলীগ।

সোমবার ( ১৭মে) কাজিপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সকাল ১১টায় উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষে লিখিত বক্তব্য রাখেন উপজেলা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম।

সম্মেলনে উপজেলা যুবলীগ লীগ, ও ইউনিয়ন যুবলীগ সভাপতি সম্পাদক স্বাক্ষরিত লিখিত বক্তব্যে কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম উল্লেখ করেন সম্প্রতি কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী কে ঘিরে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সরেজমিন পত্রিকা ও কয়েকটি অনলাইন ভার্সনে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে দূনীতির অভিযোগ শিরোনামের সংবাদটিতে চেয়ারম্যানকে জড়িয়ে মিথ্যা তর্থ সংযোজন করে সম্মানহানির অপচেষ্ঠা চালানো হয়েছে।সংবাদে কাজিপুরে ক্ষমতাসিন দলের মধ্যে গ্রুপ তৈরির কথা বলা হয়েছে তা সত্যি নয়।

প্রকৃতপক্ষে শেখ হাসিনার আস্থাভাজন প্রয়াত নাসিম পরিবারের জ্যেষ্ট সন্তান এম পি প্রকৌশলী তানভীর শাকিল জয়ের নেতৃত্বে পুরো কাজিপুর চলে।এখানে আ,লীগ ও তাঁর সহযোগী সংগঠনের মধ্যে কোন প্রকার বিভাজোন নাই।

সংবাদে সিরাজীকে শিক্ষক হিসাবে দেখানো হয়েছে তা সঠিক নয় কেননা উপজেলা পরিষদ নির্বাচন কালিণ সময়ে চাকুরী থেকে ইস্তফা দিয়েছে।

এছাড়া সংবাদে খলিলুর রহমানকে টেন্ডারবাজি ,সন্ত্রসী,বালুমহলের দখলদার,কাবিটার অর্থ আত্মসাৎকারি,মাদক সেবন ও বিক্রির গডফাদার সহ তাহার কাল্পনিক সম্পদের উল্লেখ করা হয়েছে যা সম্পন্ন মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত প্রকাশিত সংবাদের তিব্র নিন্দা জানাই।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার,সহ-সভাপতি খোরশেদ আলম খুশু,যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন,সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার,সাংগঠনিক সম্পাদক ইউনুস আলী, প্রচার সম্পাদক সরোয়ার হোসেন, সোনামুখি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা, নাটুয়াপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দুলাল মিয়া, সহ প্রত্যেক ইউনিয়ন যুবলীগের সভাপতি, সম্পাদক প্রমুখ

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৭ বার

[hupso]