শিরোনামঃ

» এমপি জয়ের নির্দেশনায় কাজিপুরে করোনায় আক্রান্ত রুগীর বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে যুবলীগ

প্রকাশিত: ০৮. জুলাই. ২০২১ | বৃহস্পতিবার

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ।। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সাংসদ তানভীর শাকিল জয় এর নির্দেশনায় কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগ ত্রাণ সামগ্রী বিতরণ করার জন্য তহবিল গঠন করেন এবং ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন।

কাজিপুরের বিভিন্ন ইউনিয়নে করোনায় আক্রান্ত রুগীর বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে উপজেলা যুবলীগ।

সিরাজগঞ্জ ১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় এর নির্দেশনায় গত ৫ জুন থেকে উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার ও সাধারণ সম্পাদক আলী আসলামের নেতৃত্বে উপজেলা আওয়ামী যুবলীগের সকল নেতৃবৃন্দ যৌথ ভাবে কাজিপুরের বিভিন্ন ইউনিয়নে করোনায় আক্রান্ত রুগীর বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

বৃহস্পতিবার (৮জুলাই) দুপুরে উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার ও সাধারণ সম্পাদক আলী আসলাম এই প্রতিনিধিকে জানানঃ বিশ্বমহামারী করোনা ভাইরাস ভয়াবহ আকার ধারণ করার আশংকায় দেশব্যাপী চলছে লকডাউন।

এমতাবস্থায় কাজিপুর উপজেলায় যারা করোনায় আক্রান্ত হচ্ছেন তারা নিজ বাড়িতেই চিকিৎসা সেবা পাচ্ছেন এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা মোতাবেক সিরাজগঞ্জ কাজিপুরের মাটি ও মানুষের জননেতা উত্তর সিরাজগঞ্জের একমাত্র অভিভাবক উন্নয়নের রুপকার তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ ১আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাইয়ের নির্দেশনায় খাদ্য সামগ্রী, ১০কেজি চাল,১লিটার সয়াবিন তৈল, ২কেজি মালটা,১কেজি মসুরডাল, ১০পিছ মাস্ক,১০পিছ লেবু,১টি সাবান ও হ্যান্ড স্যানেটাইজার প্রত্যেক রুগীর বাড়িতে পৌঁছে দিচ্ছি এবং প্রিয় লিডার প্রিয় ভাই তানভীর শাকিল জয় ভাইয়ের পক্ষ থেকে সালাম ও শুভেচ্ছা পৌঁছে দিচ্ছি।।

আরও বলেন কাজিপুরে যতদিন মানুষ করোনায় আক্রান্ত হবে ততদিন পাশে পাবে যুবলীগকে আক্রান্তের সংখ্যা বেড়ে গেলে ত্রাণের পরিমাণ ও বেড়ে যাবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার ও সাধারণ সম্পাদক আলী আসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার ও প্রচার সম্পাদক সরোয়ার হোসেন, উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি বেলায়েত ইসলাম শাওন, সহ-সভাপতি আসাদ শেখ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯০ বার

[hupso]