শিরোনামঃ

» এমপি জয়ের নির্দেশে কাজিপুরের চরাঞ্চলে করোনা নমুনা সংগ্রহে উপজেলা ছাত্র লীগের ক্যাম্প

প্রকাশিত: ১৩. জুলাই. ২০২১ | মঙ্গলবার

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের কাজিপুরে সর্দি-জ্বরের বৃদ্ধি পাওয়ায় এমপি তানভীর শাকিল জয়ের নির্দেশনায় চরাঞ্চলের ইউনিয়ন গুলোতে করোনার নমুনা সংগ্রহ শুরু হয়েছে।

সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়ের নির্দেশনায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক ব্যবস্থাপনায় নমুনা সংগ্রহের জন্য ক্যাম্প করেছে কাজিপুর উপজেলা ছাত্রলীগ।

সোমবার (১২ জুলাই) দুপুর থেকে নমুনা সংগ্রহ ও পরিক্ষা ক্যাম্পের উদ্বোধন করেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

চরাঞ্চলের নাটুয়ারপাড়া ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নমুনা সংগ্রহ করার জন্য ক্যাম্প চলবে আগামী ১৮ জুলাই পর্যন্ত।

উপজেলার চরাঞ্চলের ৬টি ইউনিয়নের মানুষকে যমুনা নদী পাড় হয়ে করোনা পরিক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আশা খুবই কষ্টদার তাই ৬ ইউনিয়নের মানুষকে বিনামূল্যে করোনা নমুনা সংগ্রহের জন্য উপজেলা ছাত্র লীগকে ক্যাম্প করতে নির্দেশ দেন সাংসদ তানভীর শাকিল জয়।

উদ্বোধন এর সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী ছাত্র লীগকে সাংসদ তানভীর শাকিল জয়ের নির্দেশনা মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে চরাঞ্চলের মানুষকে বিনামূল্যে নমুনা সংগ্রহ করার জন্য দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ বলেন প্রিয় লিডার এমপি তানভীর শাকিল জয় ভাইয়ের নির্দেশনায় আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা চরাঞ্চলের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে যাদের ঠান্ডা জ্বর করেছে দ্রুত করোনা পরিক্ষা করার জন্য বলায়

যাদের ঠান্ডা জ্বর করেছে তারা আমাদের ডাকে সাড়া দিয়ে নাটুয়াপাড়া ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রে এসে নমুনা দিয়ে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার সহ নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, ও ছাত্র লীগের সকল নেতৃবৃন্দ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭১ বার

[hupso]