শিরোনামঃ

» কচুয়া প্রেসক্লাবের সম্পাদকের সাথে অসৌজন্য আচরন ও হুমকির প্রতিবাদে ইউপি সচিবের শাস্তির দাবী

প্রকাশিত: ১৬. সেপ্টেম্বর. ২০২০ | বুধবার

বিশেষ প্রতিনিধি।।কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদের সাথে অসৌজন্যমুলক আচরন ও দেখে নেয়ার হুমকিদাতা কচুয়া সদর ইউনিয়নের সচিব ও অতিরিক্ত দায়িত্বে থাকা গোপালপুর ইউনিয়ন সচিব দেবাশিষ মল্লিকের দ্রুত শাস্তির দাবী জানিয়েছেন কচুয়া প্রেসক্লাবের সদস্যরা।

কচুয়া প্রেসক্লাবের এক সভায় এ দাবী জানানো হয়। কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল এর সভাপতিত্বে এসভায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা তুষার রায় রনি,সহ-সভাপতি সমির বরণ পাইক,যুগ্ম সাধারন সম্পাদক সুপার্থ কুমার মন্ডল, অর্থ সম্পাদক রথীন্দ্র নাথ সাহা,নির্বাহী সদস্য শুভংকর দাস বাচ্চু,খান সুমন,প্রদ্যুৎ কুমার মন্ডল,সদস্য নন্দ কিশোর চক্রবর্তি,নকীব মিজানুর রহমান,আজমির আলম খান,শহিদুল ইসলাম খোকন,মইনুল ইসলাম শিকদার,ফরিদুর রহমান শামীম প্রমুখ।

এ সভায় উপস্থিত বক্তারা বলেন, দুর্নীতিবাজ এ সচিব দেবাশিষ মল্লিক একের পর এক অপরাধ করে আসলেও অদৃশ্য হাতের সহায়তায় পার পেয়ে যাচ্ছে, এজন্য ইউনিয়ন পরিষদে সেবা গ্রহনকারীরা চরম ভোগান্তির স্বীকার হন। একটি মহলকে ম্যানেজ করে তিনি তার কর্মজীবনের প্রতিটি ইউনিয়ন পরিষদে একের পর অপরাধ করে আসছে। এরকম অপরাধীর শাস্তি নিশ্চিত করে সাধারন মানুষকে মুক্ত করার দাবী জানান।

উল্লেখ্য কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদের সাথে অসৌজন্যমুলক আচরন ও দেখে নেয়ার হুমকি দেয় ইউনিয়ন পরিষদের সচিব দেবাশিষ মল্লিক। পরে এবিষয়ে প্রতিকার চেয়ে বাগেরহাটের জেলা প্রশাসক বরাবর আবেদন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৩১২ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।শারদীয় দুর্গোৎসবের আগেই বেনাপোল-পেট্রাপোল সীমান্ত দিয়ে পদ্মার ইলিশ পৌঁছে…