শিরোনামঃ

» কবি রুদ্রের ছোট ভাই ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. হিমেল বরকত আর নেই

প্রকাশিত: ২২. নভেম্বর. ২০২০ | রবিবার

মাসুদ রানা,মোংলা।।কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহর ছোট ভাই ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. হিমেল বরকত (৪২) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।

শনিবার তাকে ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বোরবার ভোর রাত সাড়ে ৪ টায় তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন, গুনগ্রাহী ও শুভাকাংখী রেখে গেছেন।

সোমবার সকাল ১০ টায় তার মরদেহ মোংলার মিঠাখালী গ্রামের বাড়ীতে পৌছানোর কথা রয়েছে। এখানে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানানো হয়েছে।

মরহুম হিমেল বরকত মোংলা বন্দর কর্তৃপক্ষের সাবেক ডক শ্রমিক পরিচালনা বোর্ডের প্রায়ত চিকিৎসক ডাঃ ওলিউল্লাহর কনিষ্ঠ পূত্র এবং প্রয়াত কবি রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ ও প্রথম আলো পত্রিকার মোংলা প্রতিনিধি সুমেল সারাফাতের ছোট ভাই।

হিমেল বরকত পেশায় ছিলেন জাহাঙ্গীর নগর বিশ্ব বিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক। তাই পেশাগত কারনে স্বপরিবারে ঢাকায় বসবাস করছিলেন।

এদিকে অধ্যাপক ড. হিমেল বরকতের অকাল মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন মোংলা প্রেস ক্লাবেকর সভাপতি এইচ এম দুলাল, সাবেক সভাপতি মনিরুল হায়দার ইকবাল, আহসান হাবিব হাসান, সাধারণ সম্পাদক মোঃ হাসান গাজী, আমির হোসেন আমু, মাহমুদ হাসান, নিজাম উদ্দিন, শেখ মোঃ নুর আলমসহ স্থানীয় সাংবাদিকরা।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭ বার

[hupso]
সর্বশেষ খবর
বিল্লাল হুসাইন।।ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নে, দুই সন্তানের জননীকে নিয়ে পালিয়েছে…