শিরোনামঃ

» কলারোয়ায় মাস্ক বিতরণ ও মুজিববর্ষে ভূমিহীন গৃহহীনদের গৃহ নির্মাণ প্রকল্প পরিদর্শনে ডিসি

প্রকাশিত: ০৯. ডিসেম্বর. ২০২০ | বুধবার

আতাউর রহমান।। কলারোয়ায় শীতকালীন করোনা মোকাবেলায় সুরক্ষা সামগ্রী হিসাবে মাস্ক বিতরণ ও মুজিব বর্ষে ভূমিহীন গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ প্রকল্প পরিদর্শন করলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

কলারোয়া উপজেলা পরিষদ অডিটোরিয়াম জেলা-উপজেলা প্রশাসন আয়োজিত মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল বলেন, করোনা প্রতিরোধে ফেস মাস্ক অন্যতম প্রতিরোধক তাই নিজেদের সুরক্ষায় ঘরের বাইরে সব সময় মাস্ক পরিধান আবশ্যক

মাক্স ব্যবহার নিশ্চিতে কঠোরতা অবলম্বন করা হবে। তিনি আরো বলেন, শীতের করোনার দ্বিতীয় ডেউ দেখা দেয়ার সম্ভাবনা রয়েছে। তাই করোনা মোকাবিলায় সর্বোচ্চ প্রাধান্য দিতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আক্তার হোসেন, অফিসার ইনচার্জ আলহাজ্ব মীর খায়রুল কবির, ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা,মহিলা ভাইস চেয়ারম্যান সাহানাজ নাজনীন খুকু এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা।

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।

এদিকে মাস্ক বিতরন শেষে উপজেলার কেড়াগাছির পাঁচ পোতা,সোনাবাড়িয়া ইউনিয়নের রাজপুর চৌরাস্তা এলাকায় নির্মাণাধীন মুজিব শতবর্ষের ইপহার ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মান প্রকল্প পরির্দশন করেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ।

প্রকল্পের কাজের মান ও অগ্রগতি পরিদর্শনকালে সেখানকার উপকার ভোগিদের উদ্দেশ্যে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, আপনাদের বাড়ীর কাজ ভালোভাবে তদারকি করে বুঝে নিবেন।আবসন কাজে কোন প্রকার অনিয়ম সহ্য করা হবে না।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী জেরীন কান্তা, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, উপজেলা প্রকৌশলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও উপজেলা দপ্তরে বিভিন্ন কর্মকর্তা বৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৮ বার

[hupso]
সর্বশেষ খবর
এসএম স্বপনঃ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনার দ্বিতীয় জোনে করোনা প্রতিরোধে…