শিরোনামঃ

» কলারোয়ার হেলাতলা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মাজেদ বিশ্বাস দলীয় মনোনয়ন প্রত্যাশী

প্রকাশিত: ০৮. ডিসেম্বর. ২০২০ | মঙ্গলবার

কলারোয়া প্রতিনিধি।।কলারোয়ার ৯ নং হেলাতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল মাজেদ বিশ্বাস আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন।

ইউনিয়ন আ’লীগ সূত্রে জানা যায়, সাবেক আ’লীগ সভাপতি আব্দুল মাজেদ বিশ্বাস ২০০১ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রথম আ’লীগের প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দীতা করেন।

ওই নির্বাচনে তিনি পরাজিত হলেও পরবর্তীতে অনুষ্ঠিত নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি সম্মান জানিয়ে নির্বাচন থেকে নিজেকে বিরত রেখে দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থীকে জয়ী করতে কাজ করেন।

আরও জানা যায়, তিনি একজন সৎ, নম্র, সদালাপি ও কর্মট রাজনৈতিক ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ। সর্বদা তিনি ইউনিয়নবাসীসহ দলীয় নেতাদের সুখে -দু:খে, বিপদে – আপদে পাশে থাকার প্রত্যয় নিয়ে দলকে সু-সংগঠিত করেন।

তৃনমূলস্তরের কর্মীরা পুন:রায় ইউপি চেয়ারম্যান পদে আব্দুল মাজেদ বিশ্বাসকে দলীয় মনোনয়ন দিলে আসন্ন নির্বাচনে জয়ী হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।

আরও জানা যায়, ইতোমধ্যে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের সভাপতি -সম্পাদকসহ ১৮ জন নেতৃস্থানীয় ব্যক্তির মধ্যে অধিকংশ নেতৃবৃন্দের সমার্থন প্রাপ্ত হয়েছেন।

এরই ধারাবাহিকতায় এবারও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলা নেতৃবৃন্দের কাছে আ’লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশা রেখে আব্দুল মাজেদ বিশ্বাস জানান, ৯ নং হেলাতলা ইউনিয়নের আ’লীগ বিরোধীসহ স্বাধীনতা বিরোধীদের পরাজিত করে ইউনিয়নবাসী ও দলীয় নেতা-কর্মীদের সেবা করার সুযোগ দানের প্রত্যাশা ব্যক্ত করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৯ বার

[hupso]
সর্বশেষ খবর
কলারোয়া প্রতিনিধি।।কলারোয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও গয়ড়া সীমান্ত প্রেসক্লাবের…