শিরোনামঃ

» কলারোয়ায় আইনশৃংখলা পরিস্থতি স্বাভাবিক রাখতে নবাগত ওসির মতবিনিময় সভা

প্রকাশিত: ২৫. অক্টোবর. ২০২০ | রবিবার

আতাউর রহমান কলারোয়া।।কলারোয়া থানায় নবগত অফিসার ইনচার্জ যোগদানের দুই দিনের মাথায় আইনশৃংখলা পরিস্থতি স্বভাবিক রাখতে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

যোগদানের দুই দিনের মাথায় ওসির এহেন তৎপরতায় খুশী কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষ।পূর্বে স্বস্তির পাশাাশি বর্তমানেও একটা স্বস্তি অনুভব করতে চলেছে জনসাধারণ।

এ উপজেলার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং অপরাধীদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসতে থানায় যোগদানের শুরুতে কলারোয়া ১২ টি ইউনিয়নের মধ্যে সর্বপ্রথম তিনি চন্দনপুর ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বর, স্থানীয় সাংবাদিক, কমিউনিটি পুলিশি এবং গ্রাম পুলিশদের নিয়ে মাদক, ইভটিজিং,ধর্ষন, সন্ত্রাস, জঙ্গি তৎপরতা, চুরি ডাকাতি বন্ধে এই সভার আয়োজন করা হয়।

রবিবার সকাল ১০ টায় চন্দনপুর ইউনিয়ন পরিষদের নিজস্ব কার্যলয়ে ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন থানার নবাগত অফিসার ইনচার্জ আলহাজ্ব মীর খায়রুল কবির।

তিনি জানান,এলাকায় বিভিন্ন স্কুল, কলেজ মাদ্রাসার ছাত্র-ছাত্রী, শিক্ষকদের নিয়ে সন্ত্রাস নকশকতা, জঙ্গীবাদ ও ধর্ষন বিরুদ্ধে সচেতনতা মূলক সভা ও ধারাবাহিক মানব বন্ধন অব্যহত রাখার চেষ্টা করবো। পাশাপাশি আপনাদের সহযোগিতা একান্ত কাম্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, অধ্যক্ষ রুস্তম আলি, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম উদ্দিন,চন্দনপুর বিটপুলিশের দায়িত্বরত এস আই ইস্ররাফিল, এ এস আই রফিকুল, এ এস আই রাকিবুল, কলারোয়া প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক আতাউর রহমান, রিপোর্টস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন,ইউনিয়ন সচিব আমিনুর রহমান, ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ, ও এলাকর সুধী বৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৬ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।জাতির পিতা নিজেই সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন। একবার তিনি…