শিরোনামঃ

» কলারোয়ায় আলহাজ্ব নুরুজ্জামানের সুস্থতা কামনায় দোয়া

প্রকাশিত: ১৫. জানুয়ারি. ২০২১ | শুক্রবার

আতাউর রহমান।। শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক , ফেডারেশন অব বাংলাদেশ কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরোয়ার্ডিং এজেন্ট অ্যাসোসিয়শনর কেদ্রীয় নির্বাহী সদস্য, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়শনের সিনিয়র সহ-সভাপতি, বেনাপোল-গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদ ও বেনাপোল মদিনাতুল উলুম সিনিয়র দাখিল মাদ্রাসার সভাপতি, মেসার্স পদ্মা ট্রেডিং কর্পারেশন এর স্বত্বাধিকারী আলহাজ্ব নুরুজ্জামানের আশু সুস্থতা কামনা করে তাঁর শ্বশুর বাড়ি কলারোয়ার চদনপুর ইউনিয়ন কাদপুর গ্রামে মসজিদে মসজিদে জুম্মা নামাজের শেষে নিকট আত্মীয় ও গ্রামবাসীদের পক্ষ থেকে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুম্মা নামাজের পর কলারোয়ার কাদপুর গ্রামের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, আলহাজ্ব নুরুজ্জামানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করা হয়। দোয়া কামনা করেছেন কলারোয়া প্রেসক্লাব ও গয়ড়া সীমান্ত প্রেসক্লাবের সকল সদস্যবৃদ।

উল্লেখ্য, শার্শার নন্দিত জননেতা আলহাজ্ব নুরুজ্জামান গত ৭ জানুয়ারি থেকে অসুস্থ অবস্থায় ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমান তাঁর শারীরিক অবস্থা ধীরে ধীরে উন্নতির দিকে যাচ্ছে বলে নিকট আত্মীয় ও পরিবারের পক্ষ থেকে জানিয়েছেন।

,তার শারীরিক অবস্থার সার্বক্ষনিক তদারকি করছেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন ও পরিবারের সদস্যবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১২৪ বার

[hupso]
সর্বশেষ খবর
রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা ও বেনাপোল পৌর ছাত্রদলের…