শিরোনামঃ

» কলারোয়ায় আহত শিশু হুসাইনকে সহায়তা দিলেন মশিউর রহমান

প্রকাশিত: ১৭. নভেম্বর. ২০২০ | মঙ্গলবার

দআতাউর রহমান।।  কলারোয়ায় বাড়ির আঙিনায় বন্ধুদের সাথে খেলতে গিয়ে ঢেউটিনের আঘাতে পায়ের শিরা (রগ) কেটে যাওয়া শিশু হুসাইনের চিকিৎসা সহায়তায় পাশে দাঁড়ালেন কলারোয়ার কাদপুর গ্রামের কৃতি সন্তান অথৈ ইন্টারন্যাশনাল’র সত্ত্বাধিকারী ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি মশিউর রহমান।

মঙ্গলবার কলারোয়া প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে হুসাইনের পিতা শফিকুল ইসলামের হাতে মশিউর রহমানের দেওয়া আর্থিক সহায়তার নগদ অর্থ তুলে দেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

উল্লেখ্য, শিশুটির পায়ের অস্ত্রোপচার করাতে পারলেও অর্থাভাবে ওষুধ কিনতে না পারা পরিবারটির অসহায়ত্ব ও শিশুটির সুচিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা কামনা করে সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশের পর অনেকেই সহায়তার হাত বাড়িয়েছেন।

কলারোয়া প্রেসক্লাবে সহায়তা প্রদান কালে মশিউর রহমানের ভাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান বলেন, হুসাইন সুস্থ না হওয়া পর্যন্ত তার পাশে আমরা থাকতে চাই। কলারোয়া প্রেসক্লাব আয়োজিত এ সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ এম এ সাজেদ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম লিটন, প্রচার সম্পাদক আকবর আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল হোসেন, সাংবাদিক ফারুক রাজ প্রমুখ।

এর আগে শিশু হুসাইনের পাশে সহায়তার হাত বাড়িয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। আরও সহায়তা দিয়েছে কলারোয়ার স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমরা বন্ধু’।

শিশুর পিতা ব্রজবাকসা গ্রামের শফিকুল ইসলাম এ সহায়তায় কৃতজ্ঞতা প্রকাশ ও সকলের কাছে ছেলের জন্য দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত, গত ৩ সেপ্টেম্বর শিশু হুসাইনের এই অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনাটি ঘটে।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৯ বার

[hupso]
সর্বশেষ খবর
মোংলা প্রতিনিধি।।রামপালে ৪ জন শিক্ষকের বিরুদ্ধে শিক্ষক নিবন্ধনের জাল সনদ…