শিরোনামঃ

» কলারোয়ায় ঈগল পরিবহনে ফেন্সিডিল উদ্ধার।। চালক ও সুপারভাইজারসহ সহ আটক-৪

প্রকাশিত: ২৭. ডিসেম্বর. ২০২০ | রবিবার

আতাউর রহমান।।কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকাগামী ঈগল পরিবহন থেকে ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার ও চালক, সুপারভাইজারসহ ৪ জনকে আটক করেছে।

রোববার সকাল ৯ টার দিকে কলারোয়া উপজেলা পরিষদ মোড়ের যশোর-সাতক্ষীরা মহাসড়কের ঈগল কাউন্টারের সামনে এই উদ্ধার ও আটকের ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই শাহাজাহান কবীরের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে ঢাকাগামী ঈগল পরিবহনে তল্লাশি করে ৮০ বোতল ফেন্সিডিল উদ্বার করে।

যানবাহনের ব্যাটারি বক্সে বিশেষ কায়দায় একটি কাপড়ের ব্যাগে ওই ফেন্সিডিল রাখা ছিলো। এই ঘটনায় চালক, সুপারভাইজারসহ ৪ জনকে আটক করে পুলিশ। জব্দ করা হয় ফেন্সিডিল বহন করা ঈগল পরিবহনের গাড়িটি (ঢাকা মেট্রো-ব-১৪-৬৫৮৩)।

আটককৃতরা হলো: যশোরের ঝিকরগাছার মৃত পোনা গাজীর ছেলে চালক আমির আলি(৫৫), শার্শার সামটা গ্রামের আরাফাত আলি মোড়লের ছেলে স্টাফ আকতারুজ্জামান (৪৮), সাতক্ষীরার পলাশপোলের মধু মল্লাডাঙ্গির মৃত নেছার আলি সর্দারের ছেলে আব্দুল মাজেদ (৫২) ও আব্দুল মাজেদের ছেলে শাহিনুর রহমান (২৮)।

ধৃত মাজেদ ও শাহিনুর সম্পর্কে পিতা ও পুত্র।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির এ উদ্ধার অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৩ (গ)/৪০ ধারায় এসআই শাহাজাহান কবীর বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪৭ বার

[hupso]
সর্বশেষ খবর
মোংলা প্রতিনিধি।।মোংলা ইপিজেডে ‘গোয়ান জিয়াম’ নামে একটি সুতার কারখানায় অগ্নিকান্ডের…