শিরোনামঃ

» কলারোয়ায় পৌরসভা নির্বাচনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ. লীগের বিদ্রোহী প্রার্থী মজনু চৌধুরী

প্রকাশিত: ২৯. জানুয়ারি. ২০২১ | শুক্রবার

প্রভাষক আসাদুজ্জামান ফারুকী।।সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র প্রার্থী সাজেদুর রহমান খান চৌধুরী মজনু প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় কলারোয়ার রূপালী ব্যাংকসংলগ্ন নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনিরুজ্জামান বুলবুলের সমর্থনে তিনি প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেন।

লিখিত বক্তব্যে সাজেদুর রহমান খান চৌধুরী বলেন, তিনি ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। বিভিন্ন সময়ে জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ দলের ঊর্ধ্বতন নেতৃবৃন্দের পরামর্শে তিনি স্বেচ্ছায় ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচন থেকে তাঁর প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।

পাশাপাশি তিনি ভোটার, সমর্থক, শুভাকাঙ্ক্ষীসহ তাঁর নির্বাচনে যাঁরা কাজ করেছেন ও উৎসাহ প্রদান করেছেন, তাঁদের প্রতি আওয়ামী লীগের প্রার্থী মনিরুজ্জামান বুলবুলকে ভোট দেওয়ার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বি এম নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, ধর্মবিষয়ক সম্পাদক আরাফাত হোসেন, সদর আওয়ামী লীগের সাবেক সভাপতি শওকত হোসেন, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ, সাধারণ সম্পাদক আলিমুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭২ বার

[hupso]