শিরোনামঃ

» কলারোয়ায় শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসরের মতবিনিময় 

প্রকাশিত: ৩১. মে. ২০২১ | সোমবার

আতাউর রহমান কলারোয়া।।  কলারোয়ায় শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড.মোল্যা আমীর হোসেনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১২টায় সোনাবাড়িয়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড.মোল্যা আমীর হোসেন কেন্দ্র থেকে ওএমআর স্ক্যান করে পরীক্ষার্থীর তথ্য অনলাইনে প্রেরণ, ভিডিও ক্লাস আপলোড ও প্রশ্নব্যাংকে প্রশ্ন আপলোড বিষয়ের উপর গুরুত্বারোপ করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে যশোর বোর্ডকে দুর্নীতিমুক্ত বোর্ড হিসেবে ঘোষণা দেন এবং শিক্ষকদের যে কোন সমস্যায় সরাসরি তাঁর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন।

এছাড়া, এখন থেকে বোর্ডের যে কোন কাজ অন লাইনের মাধ্যমে সম্পন্ন করার জন্য অনুরোধ করেন।

বিদ্যালয়ের সভাপতি ইউপি সদস্য  নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখতার আসাদুজ্জামান চান্দু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নতুন হাট পাবলিক কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, জয়ন্ত কুমার, গঙ্গানন্দপুর কলেজের অধ্যক্ষ জয়ন্ত কুমার, শিক্ষা যশোর শিক্ষাবোর্ড চেয়ারম্যান এর সহধর্মিণী, শিক্ষা বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী কামাল হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান  মনিরুল ইসলাম, বাবু সিদ্ধেশ্বর চক্রবর্তী প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার ১৬ টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম‌্যনিজিং কমিটির সদস্যবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৯২ বার

[hupso]