শিরোনামঃ

» কলারোয়ায় সড়ক সম্প্রসারণ কাজের উদ্বোধন করলেন —-মুস্তফা লুৎফুল্লাহ এমপি

প্রকাশিত: ১৬. জানুয়ারি. ২০২১ | শনিবার

আতাউর রহমান।। কলারোয়া পৌর শহরের বলফিল্ড সংলগ্ন শহীদ মিনারের সামনে পাকা সড়ক থেকে কেশবপুর পর্যন্ত সড়কের পার্শ্ব সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ ২ কোটি ৮৪ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য এই রাস্তার পার্শ্ব সম্প্রসারণের কাজ উদ্বোধন করেন।

এসময় সড়ক ও জনপথ বিভাগের খুলনা অঞ্চলের প্রধান প্রকৌশলী সৈয়দ আশরাফ আলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাস, কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির, কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি পলাশ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

শনিবার অপর এক অনুষ্ঠানে হেলাতলা ইউনিয়নের ব্রজবাকসা ইসলামপুর দাখিল মাদ্রাসার উদ্যোগে সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহকে সংবর্ধনা প্রদান করা হয়েছে বলে জানা গেছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মাদ্রাসা কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে ও ক্রীড়া শিক্ষক আমিরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, কলারোয়া মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, রবিউল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার আরিজুল ইসলাম, ইসলামপুর দাখিল মাদরাসার সুপার ইদ্রিস আলী, মাদ্রাসা কমিটির সদস্য এপিপি আশরাফুল আলম বাবু প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫২ বার

[hupso]
সর্বশেষ খবর
মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।। সিরাজগঞ্জ জেলার প্রস্তাবিত মনসুর…