শিরোনামঃ

» কলারোয়া প্রেসক্লাবে আলাইপুর গ্রামের নজরুল ইসলামের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ০৯. ডিসেম্বর. ২০২০ | বুধবার

কলারোয়া প্রতিনিধি।। কলারোয়া প্রেসক্লাবে বুধবার উপজেলার আলাইপুর গ্রামের নজরুল ইসলাম এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৬/১১/২০২০ তারিখে সাতক্ষীরা থেকে প্রকাশিত একটি সংবাদ পত্রে “কলারোয়ায় ক্রয়কৃত সম্পত্তির উপর জোর পূর্বক ঘর করেছে প্রতিপক্ষরা”। সংবাদটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

আমাদের সরলতার সুযোগে আলাইপুর গ্রামের মিজানুর রহমান ও তার সঙ্গীরা আমাদের বিভিন্নভাবে হুমকি ধামকি ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, কলারোয়ার আলাইপুর মৌজার খতিয়ান নং ১০৩৮, দাগ নং ১৫৮২ জমির ৩০ শতক জমিতে আমাদের ভিটাবাড়ি আছে। আমরা মিজানুর রহমানের ক্রয়কৃত কোন জমিতে যায় নাই বা দখল নেওয়ার চেষ্টাও করি নাই। আমরা শান্তিপ্রিয় মানুষ।

মিজানুর রহমান আমার পরিবারের কোমলমতি সন্তানদের নামেও মিথ্যা অভিযোগ দিয়ে তাদের শিক্ষা জীবনে ক্ষতি সাধন করছে।

তিনি আরও বলেন, রাতের আঁধারে জমি দখলের উদ্দেশ্যে লাঠি, লোহার রড, রামদা সহ বিভিন্ন অস্ত্র নিয়ে তাদের ঘরে প্রবেশ করে তাকে উচ্ছেদের চেষ্টা করেছি, তার ও তার স্ত্রীকে মারপিট করেছি, ফিল্মিস্টাইলে সেখানে ঘর তৈরী করেছি, তার বিভিন্ন প্রজাতির গাছ কেটে প্রায় এক লক্ষ টাকার ক্ষতিসাধন করেছি বলে মিজানুর রহমান তার সংবাদ সম্মেলনে যে বক্তব্য প্রদান করেছে সেটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

তিনি বলেন, আমরা নই বরং নন জি আর ২৪/২০ নং মামলার আসামি মিজানুর রহমান গং গত ইং ২৬/০৪/২০২০ ও ০১/০৫/২০২০ তারিখে ১৫৮২ দাগে আমার ৩০ শতক জমিতে জোর পূর্বক প্রবেশ করে বাড়ির আধা অংশ ভাংচুর করে।

নজরুল ইসলাম সাংবাদিকদের কাছে ঘটনার প্রকৃত চিত্র তুলে ধরার ও ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্য সুযোগ্য পুলিশ সুপার এবং প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৪ বার

[hupso]
সর্বশেষ খবর
আতাউর রহমান ।। কলারোয়ায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০’…