শিরোনামঃ

» কাজিপুরবাসীর শ্রদ্ধা-ভালবাসায় সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: ১৩. জুন. ২০২১ | রবিবার

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।কাজিপুরবাসী ও কর্মী সমর্থকের শ্রদ্ধা ভালবাসায় পালিত হচ্ছে বর্ষীয়ান রাজনীতিবিদ সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

রোববার (১৩ জুন)সকাল থেকে সিরাজগঞ্জের কাজিপুরসহ বিভিন্ন দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন করা হয়।

এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মোহাম্মদ নাসিমের প্রতি কৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বেলা ১১ টার দিকে কাজিপুর উপজেলা পরিষদ মাঠে মোহাম্মদ নাসিম ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত স্মরণ সভায় কাজিপুর ও পাশের ধুনট, শেরপুর ও সরিষাবাড়ী উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মী স্মরণ সভায় যোগ দেন।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেম্বার অব কমার্সের সভাপতি আবু ইউসুফ সূর্য’র সভাপতিত্বে ও কাজিপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, নাসিম পুত্র সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড কে এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা ও কাজিপুর উপজেলার চেয়ারম্যান খলিলুর রহমান, ধুনট উপজেলা আ. লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী তারিক প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল সরকার সহ সকল নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৯ বার

[hupso]