শিরোনামঃ

» কাজিপুরের চরগিরিশ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে আলোচনার শীর্ষে শফিকুল ইসলাম

প্রকাশিত: ০৪. ডিসেম্বর. ২০২০ | শুক্রবার

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।। সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার ৮নং চরগিরিশ ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক, ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক, চরগিরিশ আমেনা মনসুর স্মৃতি সংসদের সহ-সভাপতি শফিকুল ইসলাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে।

ছাত্র রাজনীতি থেকে বিএনপি জামাতের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের মাধ্যমে পরিচিতি লাভ করেন তিনি।

বিশিষ্ট সমাজ সেবক, সৎ যোগ্য ও নিষ্ঠাবান ,যিনি চরগিরিশ ইউনিয়নের অসহায় মানুষের নির্ভর যোগ্য ব্যক্তি।

রাজনীতিতে সক্রিয় থাকায় বিভিন্ন সময় দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে নিজেকে গড়ে তুলেছেন একজন কর্মী বান্ধব নেতা হিসেবে।

চরগিরিশ ইউনিয়নের বিভিন্ন গ্রামের হাট বাজারের চার স্টল গুলো তে আলোচনার শীর্ষে উঠে এসেছে চেয়ারম্যান প্রার্থী হিসাব শফিকুল ইসলামের নাম।

চরগিরিশ ইউনিয়নের মানুষের মুখে মুখে এখন শুধু শফিকুল ইসলামের নাম।

এমনটাই দাবি করে তিনি এই প্রতিনিধিকে জানান,
আসন্ন ৮ নং চরগিরিশ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দল আমাকে নৌকা প্রতিক উপহার দিয়ে মূল্যায়ন করবে আমি শতভাগ আশাবাদী।৮নং চরগিরিশ ইউনিয়নের মানুষের জীবন জীবিকার মান উন্নয়ন করতে চাই , সন্ত্রাস ও মাদককে চরগিরিশ ইউনিয়ন থেকে চিরতরে নির্মূল করে চরগিরিশকে একটি আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই।

‘নির্বাচিত হলে প্রথমেই কাজিপুর তথা সিরাজগঞ্জের মধ্যে চরগিরিশ ইউনিয়নকে মাদকমুক্ত করার কাজ শুরু করবো।কেননা সুস্থ্য দেহ সুন্দর মনের কারখানা, নেশা যুব সমাজকে ধংসের দিকে নিয়ে যাচ্ছে, এ কারণেই আমার প্রথম মিশনে থাকবে এই কাজটি।

চরগিরিশ ইউনিয়নকে কাজিপুরের রোল মডেল হিসাবে বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ‍্যে চরগিরিশ কে যেন একটি ডিজিটাল ইউনিয়ন উপহার দিতে পারি এ লক্ষ‍্যে আমি মনে করি চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দল আমাকে নৌকা প্রতিক উপহার দিয়ে মূল্যায়ন করবে।

এজন্য ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সবাইকে পাশে থাকার আহবানও জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী এনেতা শফিকুল ইসলাম।

জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর যোগ্য দোহিত্র, জাতীয় নেতা সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের যোগ্য সন্তান সংসদ সদস্য সিরাজগঞ্জ ১ কাজিপুর প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাইয়ের প্রতি আমার বিশ্বাস ও আস্থা রেখে বলতে চাই আওয়ামী লীগ ত্যাগী ও দুর্দিনের কান্ডারীদের মূল্যায়ন করবে, দল আমাকে নৌকা প্রতিক উপহার দিয়ে মূল্যায়ন করবে আমি শতভাগ আশাবাদী।দুর্নীতি মুক্ত গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ।

এই সংবাদটি পড়া হয়েছে ২০৬ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক। বিজয় দিবস উদযাপন উপলক্ষে পরিষ্কার-পরিচ্ছন্নতার জন্য আগামী ১৩…