শিরোনামঃ

» কাজিপুরে আওয়ামী বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা হবেঃ সংবাদ সম্মেলনে মেয়র হান্নান তালুকদার

প্রকাশিত: ১০. মে. ২০২১ | সোমবার

মিজানুর রহমান মিনু কাভজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি।।কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীকে জড়িয়ে
সম্প্রতি একটি অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা তথ্য সম্বলিত বানোয়াট, ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার ১০ মে দুপুরে পৌরসভা হলরুমে কাউন্সিলরবৃন্দের উপস্থিতিতে লিখিত বক্তব্যে তিনি বলেন, কাজিপুর উপজেলার আওয়ামী লীগের রাজনৈতিক ঐতিহ্য অন্তত সুসংগঠিত সৌহার্দ্যপূর্ণ ও সুপ্রাচীন।

জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর হাতে গোড়াপত্তন থেকে আজ অবধি কাজিপুর আওয়ামী লীগের মজবুত দূর্গ হিসেবে সারা বাংলাদেশে সুপরিচিত।

যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে প্রয়াত জননেতা মোহাম্মাদ নাসিমের জীবন দশায় আরো সুদৃঢ় করে গেছেন।

কাজিপুরের উন্নয়ন ও আওয়ামী লীগ বিরোধী একটি কুচক্রী মহল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর বিরুদ্ধে মিথ্যা, কাল্পনিক তথ্য দিয়ে বানোয়াট সংবাদ পরিবেশনে সহায়তা করে, যা তাঁর জন্য অত্যন্ত সন্মানহানিকর।

ইতি পূর্বে এই কুচক্রীমহল ১/১১ ও প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপির উপনির্বাচনে ষড়যন্ত্রের মাধ্যমে জনমনে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা চালায়।প্রকৃত পক্ষে তারা জনবিচ্ছিন্ন, উন্নয়ন ও জনবিরোধী।

প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপির নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী তাঁর সাংগঠনিক দক্ষতায় সহযোগী সংগঠনসহ সকল জনসাধারণকে সুসংগঠিত রেখেছেন, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্দ্বিধায় একথা বলতে পারি।

মুক্তিযুদ্ধের চেতনার আলোকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে খলিলুর রহমান সিরাজী একজন নিবেদিত প্রাণ আওয়ামী কর্মী।স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে কাজিপুর আওয়ামী লীগ পূর্বে যেমন রাজপথে ছিল,
জনগণের জীবনযাত্রার মান উন্নয়নের পথে কুচক্রী মহলের ষড়যন্ত্রের অপচেষ্টা রুখতে সর্বোচ্চ শক্তি নিয়োগ করবে।

পরিশেষে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আওয়ামী লীগ বিরোধী ষড়যন্ত্র যেকোন মূল্যে প্রতিহত করব ইনশাল্লাহ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭০ বার

[hupso]