শিরোনামঃ

» কাজিপুরে এমপি জয়ের নির্দেশে করোনায় আক্রান্ত বাড়িতে খাবার ও ওষুধ পৌছে দিচ্ছেন উপজেলা যুবলীগ

প্রকাশিত: ১৩. জুলাই. ২০২১ | মঙ্গলবার

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ।।সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা প্রতিনিয়ত বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা মোতাবেক করোনায় আক্রান্ত রোগীদের যাতে খাবার সংকটে ভুগতে না হয় সে জন্য কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগের নিকট ফোন করলেই পৌছে দিচ্ছে খাবার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রতিনিয়ত করোনায় আক্রান্ত রোগীর তালিকা সংগ্রহ করে
করোনায় আক্রান্ত ব্যাক্তির বাড়িতে গিয়ে চাল, ডাল, তৈল, সবজি,ফল, লেবু, মাস্ক, হ্যান্ড স্যানিটাজার করোনা আক্রান্ত রোগীদের হাতে এবং সিরাজগঞ্জ কাজিপুরের মাটি ও মানুষের জননেতা উত্তর সিরাজগঞ্জের অভিভাবক উন্নয়নের রুপকার তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ ১ সাংসদ তানভীর শাকিল জয় এর সালাম ও ঈদের শুভেচ্ছা পৌঁছে দিচ্ছেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার সহ উপজেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

গত ১লা জুলাই থেকে শুরু করে ইতিমধ্যে দুইশত পঞ্চাশ (২৫০) জন করোনা পজিটিভ ব্যক্তির বাড়িতে গিয়ে খাবার ও ওষুধ পৌঁছে দিয়েছেন।

ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম করোনা কালিন সময় পর্যন্ত চলমান থাকবে বলে জানান যুবলীগ সভাপতি বিপ্লব সরকার।

বিপ্লব সরকার এই প্রতিনিধিকে জানান, প্রতিদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা পজেটিভ রোগিদের তালিকা সংগ্রহ করা হয়।

তালিকা অনুযায়ী আমরা এমপি জয় সাহেবের উপহার সামগ্রি পজেটিভ রোগিদের বাড়িতে পৌঁছে দিচ্ছি।’জীবনের ঝুঁকি নিয়ে উপজেলা যুবলীগ তাদের পাশে রয়েছে। একটি হটলাইন নম্বর দিয়েছি ফোন করলে আমরা তাদের সেবা প্রদানে সহায়তা করছি।

মঙ্গলবার (১৩জুলাই) খাবার ও ওষুধ বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, প্রচার সম্পাদক সরোয়ার হোসেন, কাজিপুর সদর ইউনিয়ন যুবলীগ নেতা রাশেদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৯ বার

[hupso]