শিরোনামঃ

» কাজিপুরে তেকানি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মোকাদ্দেছ আলী নৌকার মনোনয়ন প্রত্যাশী  

প্রকাশিত: ১৯. ফেব্রুয়ারি. ২০২১ | শুক্রবার

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার তেকানি ইউনিয়ন বাসীর জীবনমান উন্নয়ন, গ্রামকে আধুনিকায়ন করার প্রত্যয় ও আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদ গড়ার অঙ্গীকার নিয়ে চেয়ারম্যান হিসাবে তাদের পাশে থেকে সেবা করে যেতে চান সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার তেকানি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোকাদ্দেস আলী।

তেকানি ইউনিয়নের সহজ সরল প্রকৃতির একজন আওয়ামীগ সমর্থক মুরুব্বী মরহুম আঃ রশিদ শেখের সুযোগ্য পুত্র সাবেক ছাত্র নেতা বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোকাদ্দেছ আলী।

তিনি তেকানি ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করতে ইউনিয়নের জনসাধারণের মাঝে প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এতে করে ইউনিয়ন বাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ইউনিয়নের সর্বত্র আলোচনার শীর্ষেও উঠে এসেছেন মোকাদ্দেছ আলীর নাম।

সংগ্রামী এই আওয়ামীলীগ নেতাকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ,সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ সকল সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা।

তেকানি ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে জানা যায় তেকানি ইউনিয়ন বাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা,সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় বিশেষ করে প্রাণঘাতী করোনা কালীন সময়ে ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে থেকে ব্যক্তিগতভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করে নজির সৃষ্টি করে অনেক আগেই তেকানি ইউনিয়ন বাসীর মনে জায়গা করে নিয়েছেন মোকাদ্দেছ আলী।

যার ফলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণের কথা শুনে ইতিমধ্যে ডিজিটাল ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছে তেকানি ইউনিয়ন বাসী।

তেকানি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোতা জানান, মোকাদ্দেছ আলী একজন তুখোড় ছাত্রনেতা, ছাত্র রাজনীতি থেকে বিএনপি জামাতের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের মাধ্যমে নিজেকে গড়ে তুলেছেন একজন কর্মী বান্ধব সৎ যোগ্য নেতা হিসেবে।

তেকানি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা হারুনর রশীদ
জানান, মোকাদ্দেছ আলী একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যক্তি, জনপ্রতিনিধি নির্বাচিত হলে উপকৃত হবে ইউনিয়নের সকল সাধারণ জনগন।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম
জানানঃ মোকাদ্দেছ আলী আওয়ামী লীগের একজন ত্যাগী ও পরীক্ষীত নেতা তিনি। সারাক্ষন অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করছেন,
পিতার আদর্শে বেড়ে ওঠা তরুণ এই নেতা তাঁর দক্ষ নেতৃত্ব ও যোগ্যতা দিয়ে ইউনিয়ন বাসীর সেবা করে যাবে বলেও বিশ্বাস করি।

ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোকাদ্দেছ আলী বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আমি গ্রামকে শহরে রুপান্তর করার অঙ্গীকার নিয়ে তেকানি ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করে যেতে চাই আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের সেবক হতে চাই।

আমি প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি নিয়ে ডিজিটাল কাজিপুর গড়ার রুপকার তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ ১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাইয়ের দোয়া নিয়ে তার একজন ক্ষুদে কর্মি হিসাবে তেকানি ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদে রূপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই

এলাকা সুত্রে জানা যায়, তেকানি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোকাদ্দেছ আলী ইতিমধ্যে ইউনিয়নের সকল শ্রেণির মানুষের সাথে পরিচয় লাভে আলাপ আলোচনা করে প্রচারে ব্যাস্ত সময় পার করছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী মোকাদ্দেছ আলী আরও বলেন,আমার প্রাণ প্রিয় নেতা বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, ১৪দলের মুখ পাত্র একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিম সাহেবের মিছিল মিটিংয়ে সর্বক্ষণ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছি।

শহীদ এম মনসুর আলীর যোগ্য দৌহিত্র, সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিম সাহেবের যোগ্য সন্তান, বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সিরাজগঞ্জ ১ জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাইকে গত উপনির্বাচনে বিজয় করতে কেন্দ্রে শতভাগ ভোটার উপস্থিতি করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছি।ছাত্র জীবন থেকেই বিএনপি জামাতের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করেছি সৈরাচার বিরোধী আন্দোলনে অংশ গ্রহণ করেছি।বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছি।

জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় মহোদয়ের প্রতি শতভাগ আস্থা ও বিশ্বাস রেখে তিনি আরও বলেন বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ‍্যে তেকানি ইউনিয়নকে যেন একটি ডিজিটাল ইউনিয়ন উপহার দিতে পারি এ লক্ষ‍্যে আমি মনে করি চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দল আমাকে নৌকা প্রতিক উপহার দিয়ে মূল্যায়ন করবে।

মোকাদ্দেছ আলী নির্বাচিত হলে প্রথমেই কাজিপুর তথা সিরাজগঞ্জের মধ্যে তেকানি ইউনিয়নকে মাদকমুক করবে কেননা সুস্থ্য দেহ সুন্দর মনের কারখানা নেশা যুব সমাজকে ধংসের দিকে নিয়ে যাচ্ছে এ কারণেই মোকাদ্দেছ আলীর প্রথম মিশনে থাকবে তেকানি ইউনিয়নকে মাদক মুক্ত করা।

ইতিমধ্যে তেকানি ইউনিয়নের বিভিন্ন গ্রামের হাট বাজারের চার স্টল গুলোতে ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছে চেয়ারম্যান পদপ্রার্থী মোকাদ্দেছ আলী।

এসময় তিনি ইউনিয়ন বাসির নিকট দোয়া ও সমর্থন প্রার্থী হিসেবে সবাইকে পাশে থাকার আহবান জানিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১১০ বার

[hupso]