শিরোনামঃ

» কাজিপুরে মোহাম্মদ নাসিমের ৭৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ০২. এপ্রিল. ২০২১ | শুক্রবার

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ১৪দলের মুখ পাত্র একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের ৭৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

১৯৪৮ সালের এইদিনে বাংলার রাখাল রাজা বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর ঘর আলোকিত করে পৃথিবীতে আসেন জননেতা আলহাজ্ব মোহাম্মদ নাসিম।

২এপ্রিল (শুক্রবার) সকাল ১০টায় কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেনের সভাপতিত্বে, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদারের সঞ্চালনায়,পিতার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ কাজিপুরের মাটি ও মানুষের নেতা উন্নয়নের রুপকার একমাত্র ঠিকানা সিরাজগঞ্জ ১আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়।

এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী,
পৌর মেয়র আঃ হান্নান তালুকদার।ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শহীদুল আলম।নাটুয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ রহিম মাষ্টার, কাজিপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান নান্নু।উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু।উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম।উপজেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদিকা সুলতানা হক।উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর আওয়ামী লীগের সভাপতি জিএম তালুকদার, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, সহ-সভাপতি ও গান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাষ্টার, প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমক, সহ প্রচার সম্পাদক শওকত আকবর।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার।উপজেলা কৃষক লীগের সহ সভাপতি ও চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল।উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমুখ।

সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে বাংগালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবার, জাতীয় চার নেতা, আলহাজ্ব মোহাম্মদ নাসিম, সহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাও আমিনুল ইসলাম।

এই সংবাদটি পড়া হয়েছে ৭১ বার

[hupso]
সর্বশেষ খবর
জাহিদ আলম সুমন।।শার্শার বসতপুর কলোনি গ্রামে মকবুলের দুটি গোয়াল ঘরে…