শিরোনামঃ

» ক্ষতিকর কাজ করে থাকলে সাংবাদিকদের লিখতে বললেন আ’লীগের মেয়র প্রার্থী

প্রকাশিত: ০২. জানুয়ারি. ২০২১ | শনিবার

মাসুদ রানা মোংলা।।সাংবাদিকদের মনে কোন ব্যাথা দিয়ে থাকলে ক্ষমা প্রার্থী জানিয়ে মোংলা পোর্ট পৌরসভার নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী শেখ আব্দুর রহমান বলেন, সকলের কাছে সহযোগিতা চাই। চলার পথে ভুল থাকলে শুধরেও দিতে বললেন তিনি।

শনিবার (২ জানুয়ারী) রাত ৮ টায় স্থানীয় দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আ’লীগের মনোনীত শেখ আব্দুর রহমান এ কথা বলেন।

পৌর আ’লীগের এই সভাপতি ও মুক্তিযোদ্ধা এসময় সাংবাদিকদের কাছে বিগত দিনে ক্ষতিকর কোন কাজ করে থাকলে সকলের কাছে আপ্লুত হয়ে ক্ষমাও চান।

মেয়র নির্বাচিত হলে আ’লীগের মেয়র না হয়ে পৌরবাসীর মেয়র হবেন বলেও এসময় উল্লেখ করেন তিনি।

বাগেরহাট জেলা পরিষদের সদস্য পদ থেকে ইস্তেফা দিয়ে আসা এ মেয়র প্রার্থী সকলের সহযোগিতা চেয়ে সরকারের উন্নয়নমূলক যে কাজ আছে মেয়র হয়ে পৌরবাসীর জন্য তিনি তা করবেন বলেও অঙ্গিকার করেন।

এসময় আ’লীগের মেয়র প্রার্থী শেখ আব্দুর রহমান মোংলা প্রেস ক্লাব উন্নয়নে জেলা পরিষদের ফান্ড থেকে দুই লাখ টাকার আর্থিক অনুদানের ঘোষনা দেন।

মতবিনিময়কালে স্থানীয় আ’লীগ নেতা ইব্রাহিম হোসেন, শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা  ইকবাল হোসেন, মিঠাখালি ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, চাদপাই ইউপি চেয়্যারম্যান মোল্লা তারিকুল ইসলাম ছাড়াও প্রেসক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৫ বার

[hupso]
সর্বশেষ খবর
কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।। কাজিপুর উপজেলার ৮নং চরগিরিশ ইউনিয়ন পরিষদের সদস্য…