শিরোনামঃ

» খাটুরা-মধুপুর-কায়েমকোলা হাইস্কুলের নতুন সভাপতি আলমগীর হোসেন রানা

প্রকাশিত: ২২. সেপ্টেম্বর. ২০২০ | মঙ্গলবার

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস৷৷ যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের খাটুরা-মধুপুর-কায়েমকোলা মাধ্যমিক বিদ্যালয়ের এডহক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১৫-০৯-২০২০) আলমগীর হোসেন রানাকে সভাপতি করে ছয় মাসের জন্য চার সদস্যের এডহক কমিটি অনুমোদন দেয় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, যশোর।

কমিটির অন্য সদস্যরা হলেন, আবুল কালাম, ছকির আহম্মেদ ও সদস্য সচিব প্রধান শিক্ষক।

এদিকে স্থানীয় হরিহরনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন রানাকে খাটুরা-মধুপুর-কায়েমকোলা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মনোনীত করায় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এলাকাবাসী।

এই সভাপতির মাধ্যমে প্রতিমন্ত্রী অবহেলিত খাটুরা-মধুপুর-কায়েমকোলা মাধ্যমিক বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন করবেন বলে সবাই আশাবাদী।

সভাপতি আলমগীর হোসেন রানা বলেন, আমাকে সম্মানিত করায় আমি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে প্রতি কৃতজ্ঞ। তিনি আমাকে ভালবেসে যে দায়িত্ব অর্পন করেছেন তা সঠিকভাবে পালন করার চেষ্টা করবো।

এদিকে খাটুরা-মধুপুর-কায়েমকোলা মাধ্যমিক বিদ্যালয়ের এডহক কমিটির আলমগীর হোসেন রানাকে সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে চালুয়াহাটি, ঝাঁপা, রোহিতা ও মশ্বিমনগর ইউনিয়ন যুবলীগের থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৮ বার

[hupso]
সর্বশেষ খবর
মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।। সিরাজগঞ্জের কাজিপুরে এক স্কুল…