শিরোনামঃ

» চতুর্থ ধাপের অনুশীলনে তামিম-মুশফিকদের সঙ্গে এবার যোগ দিলেন রুবেল

প্রকাশিত: ২৩. আগস্ট. ২০২০ | রবিবার

ক্রীড়া ডেস্ক।। করোনার দীর্ঘ বিরতির পর গত ১৯ জুলাই থেকে ব্যক্তিগত অনুশীলন শুরু করে জাতীয় দলের ক্রিকেটাররা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অধীনে শুরু হয় এই অনুশীলন।

ইতোমধ্যে তিন ধাপে অনুশীলন শেষ হয়েছে। চতুর্থ ধাপের অনুশীলনে তামিম ইকবাল, মুশফিকুর রহিমদের সঙ্গে যোগ দিলেন পেসার রুবেল হোসেন।

শনিবার (২২ আগস্ট) থেকে মিরপুরের হোম অব ক্রিকেটে শুরু হয়েছে ক্রিকেটারদের চতুর্থ ধাপের অনুশীলন। দীর্ঘ বিরতির পর আবার মাঠে ফিরলেন জাতীয় দলের অভিজ্ঞ এই পেসার। গত তিন ধাপের অনুশীলনে ছিলেন না তিনি।

বিকেল ৩টা ১০ মিনিটের দিকে অনুশীলনের কথা থাকলেও রুবেল দুপুর ১টার কিছু সময় পর আসেন। এসেই আগে শের-ই-বাংলার ইনডোরে চলে যান। বোলিং অনুশীলন না করলেও হাত ঘুরিয়ে অনুশীলন করেন। অনুশীলন শেষ করে বিরতি নিয়ে দুপুর ২টার দিকে বৃষ্টির মধ্যেই মূল মাঠে রানিং করতে নেমে পড়েন। এরপর ফিরে যান তিনি।

দিনের শুরুটা করেন মুশফিকুর রহিম ও সাদমান ইসলাম। দুজনেই সকাল সাড়ে ৮টার দিকে আসেন অনুশীলনে। সাদমান চলে যান ইনডোরে ব্যাটিং অনুশীলনে আর মুশফিক করেন রানিং। এরপর মুশফিক চলে যান ব্যাটিংয়ে আর সাদমান করেন রানিং।

টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিমও নির্ধারিত সময়ের আগে চলে আসেন। সকাল ১০টার কিছু সময় পরে এসেই মূল মাঠে বৃষ্টির মাঝেই রানিং করেন। রানিং শেষ করে চলে যান ইনডোরে ব্যাট হাতে নিজকে ঝালিয়ে নিতে।

টাইগারদের টেস্ট অধিনায়ক মুমিনুল হক এবং ওপেনার সৌম্য সরকার অবশ্য ইনডোরে একই সময় ব্যাটিং অনুশীলন করে ফিরে যান। বৃষ্টির কারণে তারা রানিং করেননি। টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ নির্ধারিত সময়ে এসে আগে ব্যাটিং অনুশীলন করে জিমের ভেতর হালকা রানিং করেছেন।

বোলারদের মধ্যে রুবেল ছাড়াও নির্ধারিত সময়ে জিমে অনুশীলন করেছেন পেসার আল আমিন হোসেন ও তাসকিন আহমেদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৩ বার

[hupso]
সর্বশেষ খবর
বিনোদন ডেস্ক :‘বাহুবলী’র পর ভারতীয় সিনেমায় সবচেয়ে বেশি আলোচিত ও…