শিরোনামঃ

» চরগিরিশ ইউনিয়নের নেতাকর্মী ও জনগণের নিকট শফিকুল ইসলামের শেষ চাওয়া

প্রকাশিত: ০৭. ডিসেম্বর. ২০২০ | সোমবার

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।। প্রিয় ৮ নং চরগিরিশ ইউনিয়নবাসী,

আসসালামু ওয়ালাইকুম আমি শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক, চরগিরিশ ইউনিয়ন আওয়ামীলীগ, সাবেক সাধারন সম্পাদক , চরগিরিশ ইউনিয়ন ছাত্রলীগ , সহ সভাপতি চরগিরিশ আমেনা মনসূর স্মৃতি সংসদ ।

প্রিয় ভাইয়েরা আমি আপনাদের সন্মুখে দু চারটি কথা তুলে ধরতে চাই।

আমি আপনাদের এলাকার একজন নগন‍্য ব‍্যক্তি বটে।ছোটবেলা থেকে অদ‍্য বদি পর্যন্ত ৩৫ বছর এই চরগিরিশের রাজনীতির সাথে নিজেকে সম্পৃক্ত করে রেখেছি।

ছোট বেলা থেকেই মোহাম্মাদ নাসিমের মিছিল মিটিংয়ের কথা শুনলেই অস্থির হয়ে পরতাম কখন যাবো মোহাম্মদ নাসিমের মিটিংয়ে কখন শুনবো মোহাম্মদ নাসিমের বজ্রকন্ঠে বক্তব্য, অপেক্ষার পহর গুনতে থাকতাম কখন শুনবো মোহাম্মদ নাসিমের বজ্রকন্ঠে চরবাসির জীবনমান উন্নয়নের কথা।

বাবা সমতুল্য প্রিয় অভিভাবককের মৃত্যুর সংবাদ শোনার সাথে সাথে বুঝতে পেড়েছি আজ থেকে এতিম হয়ে গেলাম।

মোহাম্মদ নাসিমের কাছ থেকে পাওয়া ভালোবাসা মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত ভুলতে পারবোনা।

প্রিয় অভিভাবক মোহাম্মদ নাসিমের এই শূন্যতা পূরণ হয়েছে তার রেখে যাওয়া যোগ্য সন্তান, সিরাজগঞ্জ ১ সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় সাহেবের ভালোবাসা দিয়ে।

জীবনে দল থেকে আমার নিজের জন‍্য চাওয়া পাওয়া বলতে কিছুই দাবী দাওয়া ছিলনা বা কোন কিছু পাওয়ার আকাঙ্ক্ষাও ছিল না।

শুধু দলকে ভালোবেসে দলের পিছনে ছুটতাম, আজও দলের পীছনে সময় , শ্রম অর্থ লোকবল ইত‍্যাদি দিয়ে দলকে ভালোবেসে চলছি।জীবনে যতদিন বেচেঁ আছি ততদিনই এই দলের স্বার্থে কাজ করে যেতে চাই।আমি ব‍্যক্তিগত ভাবে একটি কন‍্যা সন্তানের জনক।মা বাবা এমনকি স্ত্রী পর্যন্ত হারিয়ে এক রকম নিঃসঙ্গ জীবন কাটাইতেছি।

এমতাবস্হায় আপনারাই আমার অতি কাছের মানুষ বা আপনজন।আপনাদের ভালোবাসা নিয়েই আমি আপনাদের মাঝে বেচেঁ থাকতে চাই।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি আপনারা আমাকে চেয়ারম‍্যান হিসাবে সমর্থন ও দোয়া, ভালোবাসা এবং পূর্ন সহযোগিতার হাত বাড়িয়ে দেন।তাহলে আমি কথা দিচ্ছি আমি চেয়ারম‍্যান হলে এলাকার দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে চাই।

আমি চাই শুধু এলাকার উন্নয়ন আর উন্নয়ন
তাছাড়া কোমলমতি ছেলেরা যাতে শিক্ষানুরাগী হয় এবং মাদকের করাল গ্রাসে যাতে আসক্ত না হয় সে দিকে সর্বোচ্চ নজর রাখবো।

এলাকার নিরীহ মানুষ যাতে জমিজমা সংক্রান্ত ব‍্যপারে ক্ষমতাশালী লোকের দ্বারা হয়রানীর শিকার না হয় সেদিকে খেয়াল রাখব ইনশাআল্লাহ।

এছাড়াও এলাকার ধর্মীয় প্রতিষ্টান, স্কুল কলেজ ও এলাকার যেখানে রাস্তা নেই সেখানে নতুন রাস্তার ব‍্যাবস্হা করব

সর্বোপরি কথা হলো এলাকার রাস্তাঘাটের ব‍্যপক উন্নয়ন করতে চাই। যাতে করে এলাকার মানুষের নিত‍্য প্রয়োজনীয় জিনিস পত্র সহজেই এক স্হান হতে অন‍্য স্হানে আনা নেওয়া করতে পারে। এবং কৃষক ভাইয়েরা যাতে তাদের ফসলের সঠিক দাম পায়।আমি চেয়ারম্যান হলে নিজের জন‍্য বাড়ী গাড়ী চাইনা চাই শুধু এলাকার মানুষের মুখে হাসি আর হাসি।।

আমি শতভাগ আশাবাদী জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর যোগ্য দৌহিত্র, সদ্য প্রয়াত জাতীয় নেতা মোহাম্মদ নাসিমের যোগ্য সন্তান, তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ কাজিপুরের মানুষের ভাগ্য উন্নয়নের চাবিকাঠি, একমাত্র ঠিকানা, প্রিয় অভিভাবক সিরাজগঞ্জ ১ সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় সাহেব আমাকে নৌকা প্রতিক উপহার দিয়ে মূল্যায়ন করবে।।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৯ বার

[hupso]
সর্বশেষ খবর
আসাদুজ্জামান নয়ন // শাহরিয়ার হোসাইন।। শার্শার বাগআঁচড়ায় ৭নং ওয়ার্ড (মহিষাকুড়া, …