শিরোনামঃ

» চরগিরিশ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রতীকে প্রত্যাশী শফিকুল ইসলাম মাঠ চষে বেড়াচ্ছে

প্রকাশিত: ১৬. ফেব্রুয়ারি. ২০২১ | মঙ্গলবার

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৮নং চরগিরিশ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে ইউনিয়ন বাসির জীবনমান উন্নয়নে কাজ করার প্রত্যাশা নিয়ে প্রচারে মাঠ চষে বেড়াচ্ছে শফিকুল ইসলাম।

সাধারণ জনগণের কাছে গিয়ে নিজের জন্য দোয়া চেয়ে প্রচার চালিয়ে যাচ্ছে তিনি। এতে করে জনপ্রিয়তার শীর্ষে বর্তমান ৮নং চরগিরিশ ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক, আমেনা মনসুর স্মৃতি সংসদের সহ-সভাপতি,ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে চলমান রাখতে চান শফিকুল ইসলাম।

ব্যাপক প্রচার প্রচারণার কারণে চরগিরিশ ইউনিয়ন বাসির মনে জায়গা করে নিয়েছেন সাবেক ছাত্র নেতা বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম।

৯০ এর দশকে ছাত্র রাজনীতি থেকেই বিএনপি জামাতের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের মাধ্যমে নিজেকে গড়ে তুলেছেন একজন কর্মী বান্ধব নেতা হিসেবে।

শফিকুল ইসলামের বর্নাঢ্য রাজনৈতিক জীবনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, দারিদ্র্য মুক্ত ও মডেল ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয়ে জনগণের কাছে ছুটে চলেছেন।

করোনাকালিন সময়ে ব্যাক্তিগত তহবিল হতে কর্মহীন মানুষকে সাধ্যমত সহযোগিতা করেছেন।

ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা বলেন, ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম একজন কর্মী বান্ধব ত্যাগী নেতা তিনি যদি দলীয় প্রতিক নৌকা নিয়ে আগামী নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করতে সুযোগ পান তাহলে সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাবেন বলে বিশ্বাস করি।সাধারণ মানুষের কাছে অন্য সকল প্রার্থীদের চেয়ে তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি।

১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল মেম্বর বলেন, শফিকুল ইসলাম চরগিরিশ ইউনিয়ন কে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ইউনিয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ হিসেবে মাঠে কাজ করে চলেছেন।

এলাকায় খোজ নিয়ে জানা যায়, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হয়ে সাধারণ মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন।অনেক সময় নিজের সামর্থ অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল ইসলাম বলেন  আমি জনগনের কল্যাণে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি, আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামী লীগের রাজনীতি করি এবং কাজিপুরের জননন্দিত নেতা প্রকৌশলী তানভীর শাকিল জয়ের একজন ক্ষুদে সহকর্মিহিসাবে ইউনিয়নের উন্নয়নে কাজ করে যাব।

আওয়ামী পরিবারের সন্তান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি।দল আমাকে নৌকার মাঝি করলে আমার বিজয় নিশ্চিত।

এই সংবাদটি পড়া হয়েছে ১০১ বার

[hupso]
সর্বশেষ খবর
মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৮নং চরগিরিশ…