শিরোনামঃ

» চরগিরিশ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসাবে শফিকুল ইউনিয়নবাসীকে সেবা করতে চায়

প্রকাশিত: ২৬. নভেম্বর. ২০২০ | বৃহস্পতিবার

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার ৮নং চরগিরিশ ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক, ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক, চরগিরিশ আমেনা মনসুর স্মৃতি সংসদের সহ-সভাপতি শফিকুল ইসলাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকার প্রত্যাশী।

ছাত্র রাজনীতি থেকে বিএনপি জামাতের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের মাধ্যমে পরিচিতি লাভ করেন তিনি। রাজনীতিতে সক্রিয় থাকায় বিভিন্ন সময় দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে নিজেকে গড়ে তুলেছেন একজন কর্মী বান্ধব নেতা হিসেবে।

তিনি এই প্রতিনিধিকে বলেন, আসন্ন ৮ নং চরগিরিশ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে আমি শফিকুল ইসলাম।৮নং চরগিরিশ ইউনিয়নের মানুষের জীবন জীবিকার মান উন্নয়ন করতে চাই মাদককে চরগিরিশ ইউনিয়ন থেকে চিরতরে নির্মূল করে চরগিরিশকে একটি আধুনিক ইউনিয়ন হিসাবে গঢ়ে তুলতে চায়।আমি চরগিরিশ ইউনিয়নের মানুষের সেবক হতে চাই না সেবা করতে চায়।

চরগিরিশ ইউনিয়নকে কাজিপুরের রোল মডেল হিসাবে বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গঢ়ার লক্ষ‍্যে চরগিরিশ কে যেন একটি ডিজিটাল ইউনিয়ন উপহার দিতে পারি এ লক্ষ‍্যে আমি মনে করি চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দল আমাকে নৌকা প্রতিক দিয়ে মূল্যায়ন করবে।

এজন্য ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সবাইকে পাশে থাকার আহবানও জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী এ নেতা শফিকুল ইসলাম।

জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর যোগ্য সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম পেসিডিয়াম সদস্য, ১৪দলের মুখ পাত্র, একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সিরাজগঞ্জ ১
কাজিপুর শূন্য আসনে উপনির্বাচনে নৌকার মাঝি প্রকৌশলী তানভীর শাকিল জয়কে ইভিএম ভোটের মাধ্যমে বিজয় করতে ভোট কেন্দে ভোটার উপস্থিতি করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।সর্বদা নিজেকে দলের মিছিল মিটিংয়ে নিয়োজিত রেখেছেন বলেও জানান তিনি।

তিনি আরও বলেন আমি ১৯৯৬ সালের সেই অসহযোগ আন্দোলন থেকে শুরু করে দলের প্রতিটা ক্লান্তি লগ্লে প্রতি মুহূর্তে নাসিম ভাইয়ের প্রত‍্যকটি মিছিল মিটিং এবং আন্দোলন সংগ্রামে দলের সাথে থেকেছি।ভবিষ্যতে ও দলের সাথে মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত আছি ।আমি শুধু নৌকা প্রতিক নিয়ে চরগিরিশের জনগনের সেবা করে যেতে চাই।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৮ বার

[hupso]
সর্বশেষ খবর
মোংলা প্রতিনিধি।।বন্ধুর সাথে ঘুরতে এসে গন ধর্ষনের শিকার হয়েছে খাগড়াছড়ি…