শিরোনামঃ

» চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগ সম্মেলনে সভাপতি হিসেবে সমাজসেবক ইমরান খান পান্না জনপ্রিয়তায় শীর্ষে

প্রকাশিত: ১১. সেপ্টেম্বর. ২০২০ | শুক্রবার

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥
আগামী ১৮ই সেপ্টেম্বর যশোর জেলার মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সম্মেলনে সভাপতি হিসেবে মানুষের মুখে মুখে নাম রয়েছেন রাজগঞ্জ মোবারকপুর মহিলা আলীম মাদ্রাসার সভাপতি ও চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক সমাজসেবক এম.এম ইমরান খান পান্না।

তিনি চালুয়াহাটি ইউনিয়নের মোবারকপুর গ্রামের একটি সম্ভ্রান্ত ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। বংশানুক্রমে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত তিনি। দলের দুঃসময়েও তিনি দৃঢ়ভাবে ইউনিয়ন আওয়ামীলীগের পাশে থেকেছেন। ইউনিয়নের দলীয় নেতা কর্মীসহ অসহায়, নিরিহ মানুষের বিপদে-আপদে সবসময় পাশে থেকে সব ধরণের সহযোগীতা করে আসছেন। কোনো লোভ-লালসা বা চাওয়া-পাওয়ার চিন্তা না করেই দলের জন্য নিজেকে নিবেদিত রাখেন। তিনি দলীয় সকল কর্মসূচীতে স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে আসছেন।

এছাড়া ইউনিয়ন যুবলীগের এই সিনিয়র নেতার উপজেলা ও স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের সাথে নিবিড় সম্পর্ক রয়েছে বলে জানাগেছে। তিনি এ প্রতিনিধিকে জানান, আমি চালুয়াহাটি ইউনিয়নের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে যুবলীগকে আরো শক্তিশালী করে গড়ে তুলবো। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে বেগবান করার জন্য ও মুজিবিও আদর্শ বুকে নিয়ে আমি সর্বস্থরের দলীয় নেতাকর্মী তথা ইউনিয়নবাসির পাশে থাকার সুযোগ চাই।

এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।
চালুয়াহাটি ইউনিয়নে রাজনীতিতে ইমরান খান পান্নার কোন বিকল্প নেই। এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ২০০ বার

[hupso]
সর্বশেষ খবর
বিশেষ প্রতিনিধি: মোংলা বন্দরে মিথ্যা ঘোষণা দিয়ে চার কন্টেইনার আমদানী…