শিরোনামঃ

» চুয়াডাঙ্গার দামুড়হুদায় গাঁজাসহ পুলিশের ভুয়া এসআই আটক

প্রকাশিত: ১৩. মার্চ. ২০২১ | শনিবার

বিশেষ প্রতিনিধি।। চুয়াডাঙ্গার দামুড়হুদায় গাঁজাসহ পুলিশের ভুয়া উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দেয়া সাগর বিশ্বাস (৩০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

দামুড়হুদার দশমীপাড়া শিশু বেসরকারি সংস্থার সামনে থেকে শুক্রবার (১২ মার্চ) রাত ১০টার দিকে তাকে আটক করা হয়।

আটক সাগর চুয়াডাঙ্গা পৌর এলাকার সিঅ্যান্ডবি পাড়ার রবিউল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে মাদক বিক্রির সময় দামুড়হুদার দশমীপাড়াস শিশু বেসরকারি সংস্থা নিলয় অফিসের সামনে স্থানীয়রা মিনু (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী কে ধাওয়া করে।

এ সময় মিনু তার কাছে থাকা গাঁজা রাস্তার পাশের একটি ভুট্টাক্ষেতে ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন তাকে আটক করে স্থানীয়রা।

এসময় পুলিশের উপ-পরিদর্শক পরিচয় দিয়ে এগিয়ে এসে সাগর বিশ্বাস বলেন, আমি অন ডিউটিতে আছি, দামুড়হুদা মডেল থানায় কর্মরত। আসামিকে আমার হেফাজতে দেন। পুলিশ ভেবে মিনুকে তার হেফাজতে দেন স্থানীয়রা।

তারা আরও জানান, পুলিশ কর্মকর্তা পরিচয় দেয়া সাগর ঘটনাস্থল থেকে ১০০ গজ দূরে গিয়ে মিনুকে ছেড়ে দেন।

এসময় মিনু তার ফেলে দেয়া গাঁজা কুড়িয়ে নিয়ে আবারও পালিয়ে যায়।

বিষয়টি সন্দেহ হলে পুলিশ কর্মকর্তা পরিচয় দেয়া সাগর বিশ্বাসকে আটক করে স্থানীয়রা। পরে দামুড়হুদা মডেল থানায় খবর দেয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সাগর বিশ্বাস কে আটক করে পুলিশ। তার দেহ তল্লাশি করে উদ্ধার করা হয় ১৪ পুরিয়া গাঁজা।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, ওই ঘটনায় দামুড়হুদা মডেল থানার উপ-পরিদর্শক শেখ তৌহিদুর রহমান তৌহিদ বাদী হয়ে আটক সাগরের বিরুদ্ধে ভুয়া সরকারি কর্মচারী পরিচয় দেয়া ও মাদকদ্রব্য রাখার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও পেনাল কোড আইনে একটি মামলা দায়ের করেন।

এ মামলায় দামুড়হুদা উপজেলা সদরের মাদরাসা পাড়ার ভোলা মোল্লার ছেলে মিনুকে পলাতক আসামি করা হয়েছে। সাগরকে আজ শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হবে।

 

এই সংবাদটি পড়া হয়েছে ১১০ বার

[hupso]
সর্বশেষ খবর
বিল্লাল হুসাইন ,বিশেষ প্রতিনিধি।।ঝিকরগাছা উপজেলার বাঁকড়ায় ৬ষ্ঠ সাহিত্য সম্মেলন ও…