শিরোনামঃ

» ছাত্রলীগের ২৫০জন নেতা কর্মীদের ঈদ উপলক্ষ্যে পাঞ্জাবি উপহার দিলেন মেয়র লিটন

প্রকাশিত: ০৮. মে. ২০২১ | শনিবার

শেখ শিবলী সরকার, রাজশাহী ব্যুরোঃ।। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এ.এইচ. এম খায়রুজ্জামান লিটন এবং তার সুযোগ্য কন্যা: বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য, জেলা আওয়ামী লীগের সদস্য, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণার পক্ষ থেকে মহানগর ছাত্রলীগের সাবেক ও বর্তমান ২৫০ জন নেতাকর্মীর মাঝে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি বিতরণ করা হয়েছে।

শুক্রবার রাত ১০ টায় নগর ভবনে মেয়রদপ্তর কক্ষে ছাত্রলীগের নেতাদের হাতে পাঞ্জাবি তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এবং ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।।

এরপর নগর ভবনে সিটি হল সভাকক্ষে ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে ঈদ উপহারের পাঞ্জাবি তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

এ সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক মো. রেজভী আহমেদ ভূঁইয়া, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, মহানগর ছাত্র লীগের বর্তমান সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজ সহ মহানগর ছাত্রলীগের সাবেক ও বর্তমান অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৯ বার

[hupso]