শিরোনামঃ

» জনগণের ভালবাসায় সিক্ত হলেন ঝিকরগাছার নবাগত ডাঃ রশিদুল আলম

প্রকাশিত: ২৪. এপ্রিল. ২০২১ | শনিবার

বিল্লাল হুসাইন।।ঝিকরগাছায় জনগণের ভালবাসায় সিক্ত হলেন নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাঃ রশিদুল আলম।

শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান’র বিদায় ও নবাগত ইউএইচএফপিও ডাঃ রশিদুল আলম’র বরন অনুষ্ঠান করেছেন।

বিদায়ী ডাঃ হাবিবুর রহমান ২০১৯ সালের ২২ ডিসেম্বর ভারপ্রাপ্ত ইউএইচএফপিও হিসাবে যোগদান করেন। তিনি বর্তমানে পদন্নতি পেয়ে স্বাস্থ্য অধিদপ্তরে ন্যাস্ত থাকবেন এবং পরবর্তীতে তিনি অন্য স্থানে যোগদান করবেন।

নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাঃ রশিদুল আলম তিনি কয়েক মাস পূর্বে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) পদে দায়িত্বে ছিলেন।

ইউএইচএফপিও হিসাবে যোগদানের বিষয়ে উপজেলার বিভিন্ন পর্যায়ে জানতে পারলে সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মানুষের ভালবাসায় সিক্ত হয়ে তিনি শত শত ফুলের শুভেচ্ছা পান।

এছাড়াও নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাঃ রশিদুল আলম ছিলেন যশোরের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঝিকরগাছা সরবারি এম এল মডেল হাই স্কুলের শিক্ষার্থী।

তার এই ইউএইচএফপিও হিসাবে পদায়নে ঝিকরগাছা সরবারি এম এল মডেল হাই স্কুলের পক্ষ হতে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন স্কুলের সভাপতি আরাফাত রহমান ও প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান আজাদ সহ আরোও অনেকে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫০ বার

[hupso]