শিরোনামঃ

» ঝিকরগাছার কুমরীতে ফ্রান্সে মহানবী (সা.)কে নিয়ে ব্যঙ্গ’র প্রতিবাদে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ০৬. নভেম্বর. ২০২০ | শুক্রবার

জয়নাল আবেদীন।।ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ঝিকরগাছা শংকরপুরের কুমরী গ্রামে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

শুক্রবার জুমার নামাজ আদায় শেষে গ্রামবাসির উদ্যোগে কুমরী বটতলা মসজিদের সামনে থেকে মিছিলটি বের করা হয়। মিছিলটি বাগআঁচড়া -কুমরী- জেকাঠী সড়ক প্রদক্ষিণ শেষে বটতলায় এসে ফের শেষ হয়।এতে অংশ নেয় বিভিন্ন এলাকা থেকে আসা হাজার হাজার মানুষ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, হৃদয়ের স্পন্দন, আমাদের প্রিয় নবীকে নিয়ে ফ্রান্স যে ধৃষ্টতা দেখিয়েছে মুসলমান হিসেবে আমরা তা কোনভাবেই মেনে নিতে পারি না। এই ষড়যন্ত্র নতুন কিছু নয় অতীতেও এ ধরনের ঘৃণ্য অপকর্ম তারা করেছে। এর প্রতিবাদ শুধু মুখে করলেই হবে না আমাদের লিখনীর মাধ্যমেও উপযুক্ত জবাব দিতে হবে। বিদ্বেষী শক্তিকে বুঝিয়ে দিতে হবে যত ষড়যন্ত্রই তারা করুক এই বিশ্বে ইসলামই টিকে থাকবে।

এ সময় মাও: আহসানুল্লাহ শামীম,মাওলানা ওমর ফারুক,হাফেজ রেজাউল ইসলাম,মাস্টার আসাদুজ্জামান ও নাজমুল ইসলামসহ সাধারণ মুসল্লি ও বিভিন্ন মসজিদ-মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীসহ সর্বস্তরের জনসাধারণ এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ নেয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৯১ বার

[hupso]
সর্বশেষ খবর
আসাদুজ্জামান নয়ন।। শার্শার বাগআঁচড়ায় ৪৫বোতল ফেন্সিডিল সহ আশিক(২০) নামে এক…