শিরোনামঃ

» ঝিকরগাছার বাঁকড়ায় করোনায় মৃত্যু-৩,আতংকিত এলাকাবাসী

প্রকাশিত: ২১. জুন. ২০২১ | সোমবার

বিল্লাল হুসাইন।। ঝিকরগাছা উপজেলার বাঁকড়ায় করোনায় এক নারী করোনায় এবং উপসর্গে দুই নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার ও শনিবার তাদের মৃত্যু হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, বাঁকড়া গ্রামের নুর ইসলামের স্ত্রী নাছিমা বেগম (৪২) করোনা আক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার দায়িত্বপ্রাপ্ত স্যানিটারী অফিসার গণপতি বাবু বিষয়টি নিশ্চিত করে জানান, খুলনা মেডিকেল হাসপাতাল থেকে আমাদের কাছে রিপোর্ট পাঠানো হয়েছে। ওই রিপোর্টে নাছিমা বেগম কে করোনা পজেটিভ দেখানো হয়েছে।

অপরদিকে শনিবার করোনা উপসর্গে দুই নারীর মৃত্যু হয়েছে।

তারা হলেন, বিষ্ণুপুর সরকাররি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, বাঁকড়া বাজার সংলগ্ন আলীপুর গ্রামের বাসিন্দা মনিরুজ্জামন মনি’র স্ত্রী এক সন্তানের জননী মিলা খাতুন (২৬) ও বাঁকড়া গ্রামের নূর মোহাম্মদের স্ত্রী সালেহা বেগম (৬২)।

মিলা খাতুন কয়েকদিন ধরে জ্বর ও ঠান্ডাজনিত রোগে ভুগছিলেন। শনিবার ভোর রাতে পাতলা পায়খানা ও শ্বাসকষ্ট হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এসময় জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আরোও জানা যায় আকবার আলী (৫৫) (মুলা আকবার) নামের এক ব্যক্তি ও মারা যান।

শনিবার সালেহা বেগম তারা স্বামী-স্ত্রী জ্বর ও ঠান্ডাজনিত রোগে চিকিৎসার জন্য ঝিকরগাছা হাসপাতালে যাচ্ছিলেন। বাঁকড়া বাজার পার হওয়ার পর সালেহা বেগম মারা যান।

এ জন্য স্বামী নূর মোহাম্মদ মৃত স্ত্রীর সাথে বাড়ি ফিরে এসেছেন। তবে তিনিও জ্বর ও ঠান্ডাজনিত রোগে ভুগছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৯১ বার

[hupso]