শিরোনামঃ

» ঝিকরগাছার বাঁকড়ায় সাংবাদিকের যাতায়াতের পথ বন্ধ।। নিরাপত্তাহীনতায় স্বজন, আদালতে মামলা

প্রকাশিত: ২৫. মার্চ. ২০২১ | বৃহস্পতিবার

বেত্রাবতী ডেস্ক।। ঝিকরগাছার  বাঁকড়া ইউনিয়নের ১ নং বাঁকড়া ওয়ার্ডে দৈনিক যশোর পত্রিকার ঝিকরগাছা  ও “বেত্রাবতী নিউজ ২৪”এর বিশেষ প্রতিনিধি বিল্লাল হুসাইনের যাতাযাতের পথ বন্ধ ও তার পরিবার হুমকির সম্মুীন হওয়ায় তার চাচা আবু বক্কর ছিদ্দিক বাদী হয়ে ৩জনকে বিবাদী করে আদালতে মামলা করেছেন।

বিবাদীরা হলেন, একই গ্রামের মৃতঃজয়নদ্দীন গাজীর ছেলে শফিকুল ইসলাম(৫০) হবিবার রহমান(৫৩) রবিউল ইসলাম(৫৫)।

মামলা সূত্রে জানা যায়, বাদী ও বিবাদী পরষ্পর চাচাতো ভাই। গত ১৮ মার্চ দুপুর ২টায় আবুল কালাম আজাদের ধান ক্ষেতের আইলের উপর ঘাসের আটি রাখে। ঘাসের আটি রাখতে দেখে ১নং বিবাদী বাদীর ছেলে আবুল কালামকে ঘাস সরিয়ে নিতে বলে।

আবুল কালাম ঘাস সরিয়ে নিতে দেরি হলে তাকে খুন করার উদ্দেশ্যে ধারাল অস্ত্র হাতে করে তেড়ে আসে জবাই করার উদ্দেশ্যে। বাদী ও স্বাক্ষীদের দেখে বিবাদী তাকে (আবুল কালাম কে) ছেড়ে দেয় এবং যাওয়ার সময় যেখানে পাবে সেখানেই খুন জখম করিবে শাসিয়ে যায়।বাদী সহ স্বাক্ষীরা জীবনের নিরাপত্তাহীনতায় ভূগিতেছেন।

ঘটনাকে কেন্দ্র করে বিবাদীরা গত ২০মার্চ উত্তরাধিকার সূত্রে পাওয়া চলাচলের রাস্তা বন্ধ করে দেয়, যাহা বাদী ৫৫-৬০ বছর ধরে ব্যবহার করে আসছেন। যার সাবেক এস.এস দাগ ২৪৬১, আরএস দাগ ৩১৪৮, খতিয়ান ৬৫৪, জেএল নং ১৫৫, ৫৩ নং বাঁকড়া মৌজার জমির রাস্তা বন্ধ করে দিয়েছে। একই জমির পাশে আরো দুইটা দাগের জমি রাস্তা পজিশন বাদিদের না দিয়ে বিবাদীরা গায়ের জোরে করে খাচ্ছেন বলেও জানা যায়।

যার কারণে বাদী সহ এলাকার ১৫-২০টা ঘর চলাচল করতে পারছেন না। যদি বাদী ও স্বাক্ষীগণ রাস্তা ব্যবহার করে তাহা হইলে মারধর করবে, হাত পা কেটে ফেলবে,এমন কি হত্যা করে লাশ গুম করিয়া দিবে।

এই বিষয়ে সাংবাদিক বিল্লাল হুসাইন বন্ধ হওয়া রাস্তার ছবি তুলতে আসিলে তাহাকে গালি গালাছ করে হুমকি দেয়। ঘটনাস্থল হইতে তাড়িয়ে দেয়। যার বুনিয়াদে বাদি আদালতে গিয়ে ফৌজদারী কার্যবিধি আইনের ১৪৪/১৪৫ ধারা মতে নালিশী আরজি দাখিল করেছেন। বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা নং ৪৬৫/২১।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৫ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।মুজিবশতবর্ষে চিরঞ্জীব নেতা জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতি…