শিরোনামঃ

» ঝিকরগাছায় কর্মহীন ও ছিন্নমূল মহিলাদের মাঝে হাইজিন কিটস বিতরণ

প্রকাশিত: ১৯. মে. ২০২১ | বুধবার

বিল্লাল হুসাইন।।ঝিকরগাছায় পেন ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান স্বপ্নলোকের পাঠশালা’র শিক্ষার্থীদের মাতা, বিদেশ ফেরত মহিলা ও ছিন্নমূল পরিবারের মহিলা ছাড়াও মহামারী করোনায় কর্মহীন সর্বমোট ৮০ জন মহিলাদের মাঝে হাইজিন কিটস বিতরণ ও পিরিয়ডকালীন করণীয় বিষয়ক উঠান-বৈঠক করা হয়েছে।

শতভাগ স্বাস্থ্যবিধি মেনে বুধবার বেলা সাড়ে ১১টার সময় কৃষ্ণনগরাস্থ স্বপ্নলোকের পাঠশালার ১ম ক্যাম্পাসে রাইটস যশোর’র সহযোগিতায় ও পেন ফাউন্ডেশনের বাস্তবায়নের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট কথা সাহিত্যিক ও পেন ফাউন্ডেশনের সভাপতি সফিয়ার রহমান।

পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও স্বপ্নলোকের পাঠশালা’র প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক মেঘনা ইমদাদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইমদাদুল হক ইমদাদ, বিশিষ্ট কবি টিপু সুলতান, সাংবাদিক আফজাল হোসেন চাঁদ, সহ অন্যান্য সাংবাদিক। শিক্ষক শফিকুল ইসলাম, সমন্বয়কারী রিজন বিশ্বাস, স্বেচ্ছাসেবক টিম লিডার প্রেসিডেন্টস অ্যাওয়ার্ড প্রাপ্ত রোভার স্কাউট জুবায়ের বিন মোকলেছ, এসএম জাহাঙ্গীর আলম, স্বপ্নলোকের পাঠশালা’র শিক্ষক বিথী খাতুন ও সান্তা ইসলাম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬০ বার

[hupso]