শিরোনামঃ

» ঝিকরগাছায় গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরন

প্রকাশিত: ১৬. জুলাই. ২০২১ | শুক্রবার

বিল্লাল হুসাইন।। ঝিকরগাছায় গরীব ও দুস্থদের অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫জুলাই) সকালে উপজেলার সরকারি এম.এল হাইস্কুল মাঠে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ নাসির উদ্দিন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ঝিকরগাছা নির্বাহী অফিসার মাহবুবুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, ঝিকরগাছা ইউপি চেয়ারম্যান আমীর হোসেন, বিআরডিবি কর্মকর্তা বিএম কামরুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শুভাগত বিশ্বাস।
আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আজহারুল ইসলাম লাবু, যুবলীগ নেতা নজরুল ইসলাম, আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিক আলম কৌশিক।

এসময় ঝিকরগাছা ইউনিয়নের ৬০০ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণের প্রতি প্যাকেটে ছিল, চাল, মশুর ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন ও একটি সাবান।

ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি নাসির বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদানের অংশ হিসেবে এই ত্রাণ দেয়া হচ্ছে।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা সারাদেশে চলমান আছে। আমরা যারা জন প্রতিনিধি আছি (এমপি, উপজেলা চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান-মেম্বর) আমরা প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় এই ত্রাণ কার্যক্রম বাস্তবায়ন করছি। উপজেলা প্রশাসন সহ জনপ্রতিনিধিরা একযোগে ত্রাণ বিতরণের কাজ করে যাচ্ছে।’

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখা হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের একযোগে কাজ করতে হবে। ত্রাণ বিতরণ কার্যক্রম শুধু এই ইউনিয়নে নয় বরং সকল ইউনিয়নসহ সমগ্র দেশে চলছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে প্রতিটা ইউনিয়নে কয়েক হাজার মানুষকে বিভিন্ন ভাতার আওতায় আনা হয়েছে, আগামীতে আরো আনা হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৫২ বার

[hupso]