শিরোনামঃ

» ঝিকরগাছায় মেম্বরের বিরুদ্ধে টাকার বিনিময়ে একই ব্যক্তিকে বিভিন্ন কার্ড করে দেওয়ার অভিযোগ

প্রকাশিত: ১৯. মার্চ. ২০২১ | শুক্রবার

বিশেষ প্রতিনিধি ।। ঝিকরগাছা উপজেলারগদখালী ইউনিয়ন পরিষদের ০৯নং ওয়ার্ডে সদস্য  শামসুর রহমানের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছে বামনআলী গ্রামের আহমেদ চৌধুরীর ছেলে জাহিদুল ইসলাম চৌধুরী।

অভিযোগ সূত্রে জানা গেছে, ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়ন পরিষদের ০৯নং ওয়ার্ডে সদস্য শামসুর রহমান।

তিনি টাকার বিনিময়ে বিভিন্ন স্বচ্ছল ব্যক্তিকে ১০ টাকার চাউলের কার্ড, ভিজিডি কার্ড, বয়স্ক, বিধাব ও প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেয়। সে টাকার বিনিময়ে একই ব্যক্তিকে বিভিন্ন ভাতার কার্ড করার সার্বিক সুবিধা প্রদান করে থাকে।

কতিপয় অসহায় গরীব মানুষ ভিজিডি কার্ডের জন্য অনলাইনে আবেদন করলেও ইউপি সদস্য শামসুর রহমানকে টাকা দিতে না পারার কারণে গ্রামের অসহায় মানুষের নাম বাদ পড়ে যায় এবং কোন কার্ড হয় না।

এমনকি যাদের ১০টাকার চাউলের কার্ড, ভিজিডি কার্ড, বয়স্ক, বিধাব ও প্রতিবন্ধী ভাতার কার্ড আছে তাদেরকেও সে কার্ড করে দেয়। উক্ত বিষয়ে সরেজমিনে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নিতে দাবি করেছেন জাহিদুল ইসলাম চৌধুরী।

গদখালী ইউনিয়ন পরিষদের ০৯নং ওয়ার্ডে সদস্য এব্যাপারে শামসুর রহমান বলেন, টাকা নিয়ে কাউকে কিছু করে দিতে হবে আমি তার মধ্যে নেই। আমার ব্যবসা-বাণিজ্য আছে। শখের বসত মেম্বরী করতে এসেছি !

উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান বলেন, গদখালী ইউনিয়নের একজন ব্যক্তি আমার নিকট একটা লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৯১ বার

[hupso]
সর্বশেষ খবর
মিজানুর রহমান মিনু কাজিপুর।। কাজিপুরের  টেংলাহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রকৌশলী…