শিরোনামঃ

» ঝিকরগাছায় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ারের চাচার মৃত্যু।।”বেত্রাবতী নিউজ ২৪ “এর শোক

প্রকাশিত: ২১. মার্চ. ২০২১ | রবিবার

বিশেষ প্রতিনিধি।। ঝিকরগাছায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেনের মেজো চাচা জয়নুল আবেদীন সরদার(৭২) চলে গেলেন না ফেরার দেশে। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যৃকালে স্ত্রী, পাঁচ ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়,তিনি দীঘদিন ধরে কিডনী ও ফুসফুস জনিত রোগে ভূগছিলেন। গত ৪দিন পূর্বে বেশি অসুস্থ্যবোধ করলে তাকে যশোরের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। পরবর্তীতে কোন অবস্থার উন্নতি না হলে যশোর কুইন্স হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানে চিকিৎসা ধীন অবস্থায় শনিবার দুপুর ১টায় মারা যায়।

তার মৃত্যুতেএলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শনিবার মাগরিব বাদ নিজ গ্রাম নবগ্রাম ঈদগাহ ময়দান প্রাঙ্গণে মরহুমের জানাযার নামাজে উপস্থিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা কৃতিসন্তান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির
প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেনসহ উপজেলার আাওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।

জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাকে চিরসমাহিত করা হয়েছে।

তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “বেত্রাবতী নিউজ ২৪ ডট কমের”প্রকাশক ও সম্পাদক আরিফুজ্জামান আরিফ, নির্বাহী সম্পাদক আসাদুজ্জামান আসাদ “বেত্রাবতী নিউজ পাঠক ফোরাম” সহ বেত্রাবতী নিউজ পরিবারের সকল সদস্যগন।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৮৪ বার

[hupso]
সর্বশেষ খবর
আসাদুজ্জামান নয়ন।।"মাস্ক পরার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ" স্লোগানে কোভিড-১৯ দ্বিতীয়…