শিরোনামঃ

» ঢাকা সাংবাদিক ইউনিয়নকে খাদ্যসহায়তা দিল পারটেক্স পরিবার

প্রকাশিত: ০৩. মে. ২০২১ | সোমবার

বিশেষ প্রতিনিধি।।দেশে চলমান করোনা মহামারিতে এবার ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্যদের খাদ্য সহায়তা দিয়েছে পারটেক্স পরিবার।

আজ সোমবার (৩ মে) ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও দফতর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী সোহেলের কাছে খাদ্যসামগ্রী তুলে দেন পারটেক্স গ্রুপের হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী।

‘মানুষের পাশে, মানুষের মাঝে’- এই স্লোগান সামনে রেখে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছে এম এ হাসেম ট্রাস্ট। পারটেক্স গ্রুপের কর্ণধার মরহুম এম এ হাসেমের পরিবারের পক্ষ থেকে এসব সহায়তা দেওয়া হচ্ছে।

এর আগে গত বৃহস্পতিবার সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীও দুঃস্থ মানুষের জন্য খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের কাছে।

আর গত মঙ্গলবার টেলিভিশন ক্যামেরা পারসন অ্যাসোসিয়েশনের (টিসিএ) সদস্যদের জন্য একই ধরনের খাদ্য সহায়তা দেয় পারটেক্স পরিবার।

পারটেক্স গ্রুপের হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী জানান, গত বছর এম এ হাসেমের নেতৃত্বে পারটেক্স পরিবারের পক্ষ থেকে বিভিন্ন মাধ্যমে মোট ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়।

তিনি মারা যাওয়ার পর তার নামে ট্রাস্ট করে এই কার্যক্রম চালু রেখেছে তার পরিবার।

এম এ হাশেম গত বছরের ২৫ ডিসেম্বর মারা যান।এই খাদ্য সহায়তা বিভিন্ন ক্ষেত্রে অব্যাহত থাকবে বলে পারটেক্স পরিবারের পক্ষ থেকে জানান হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৬৫ বার

[hupso]