শিরোনামঃ

» দায়িত্ব অবহেলার অভিযোগে শার্শা থানার অফিসার ইনচার্জসহ ৪ জনকে প্রত্যাহার

প্রকাশিত: ১৬. মার্চ. ২০২০ | সোমবার

নিউজ ডেক্স : যশোরের শার্শা থানার অফিসার ইনচার্জ সহ ৪ জনকে দায়িত্ব অবহেলার অভিযোগে শার্শা থানা থেকে প্রত্যাহার করা হয়েছে।
শার্শা থানা সূত্রে প্রকাশ উপ-পুলিশ পরিদর্শক আবুল হাসান, অফিসার ইনচার্জকে না জানিয়ে গভীর রাতে মাল খানা থেকে মুন্সি আব্দুল মান্নানের সহযোগীতায় একটি মামলার আলামত বের করে নিজ হিফাজতে রাখে। কর্তব্যরত ডিউটি অফিসার এ,এস,আই সিদ্দীক বিষয়টি সম্পর্কে অফিসার ইনচার্জ আতাউর রহমানকেও জানায়নি।

ওসি আতাউর রহমান বলেন, রাত সাড়ে ৩ টার সময় আমি যখন বিশ্রামে ছিলাম তখন কর্তব্যরত ডিউটি অফিসার সিদ্দীকুর রহমান, কনষ্টবল আব্দুল মান্নান(মুন্সী) এবং উপ-সহকারী পরিদর্শক আবুল হাসান তাদেরকে ভুল বুঝিয়ে মালখানা থেকে কৌশলে মামলার আলামত বের করে নিজ হেফাজতে রাখেন। এ ঘটনায় শার্শা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমানকে শার্শা থানা থেকে আর,আর,এফ খুলনা অফিসে বদলী করা হয়েছে।
এছাড়া উক্ত ঘটনার সাথে জড়িত উপ-পুলিশ পরিদর্শক আবুল হাসান, এ,এস,আই সিদ্দীক, কনষ্টবল আব্দুল মান্নানকে ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে অন্যত্র বদলী করেছেন জেলা পুলিশ সুপার।

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার বলেন, দায়িত্ব অবহেলার অভিযোগে শার্শা থানার অফিসার ইনচার্জ সহ ৪ জনকে শার্শা থানা থেকে প্রত্যাহার করা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪২ বার

[hupso]
সর্বশেষ খবর
নিজেস্ব প্রতিনিধি : ঝিকরগাছার শংকরপুর ইউনিয়ন পরিষদের উদ্দ্যোক্তার রুমের তালা…