শিরোনামঃ

» দেশ স্বাধীনের পর ষড়যন্ত্র করে জিয়াউর রহমানের মদদে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো- কেসিসি মেয়র 

প্রকাশিত: ১৫. অক্টোবর. ২০২০ | বৃহস্পতিবার

মোংলা প্রতিনিধি।।দেশ স্বাধীনের পর ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো। আর সেই ষড়যন্ত্রকারীরা ২১ বছর আওয়ামীলীগ সরকারকে রাষ্ট্র ক্ষমতার বাহিরে রেখেছিলো।

অধ্যাদেশ আর কালো আইন জারি করে বঙ্গবন্ধুর হত্যার বিচার করতে দেয়া হয়নি-বলে মন্তব্য করেছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তালুকদার আবদুল খালেক।

বৃস্পতিবার সকাল সাড়ে ১১টায় আড়াই কোটি টাকা ব্যায়ে নির্মিত মোংলা মুক্তিযোদ্ধা সংসদের নতুন ভবন উদ্ধোধনের সময় এমন মন্তব্য করেন তিনি।

এসময় বন,পরিবেশ ও জলবায়ু বিষয়ক মন্ত্রনালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহসভাপতি ইদ্রিস আলী ইজারাদার, মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ফকির আবুল কালাম আজাদ, ডিপুটি কমান্ডার শেখ আঃ রহমান উপস্থিত ছিলেন। নতুন ভবন উদ্ধোধন পরবর্তী সভায় সভাপতিত্ব করেন মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার। সভায় মোংলার সকল মুক্তিযোদ্ধা আর আওয়ামীলীগের নেতা বিপুল সংখ্যক কর্মীরা উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধা কমপ্লেক্র’র নতুন নির্মিত ভবন উদ্ধোধন শেষে উপমন্ত্রী উপজেলা অফিসার্স ক্লাবে এক অনুষ্ঠানে যোগদান করেন। সেখানে উপজেলার সকল স্কুলের ছাত্র/ছাত্রীদের জন্য খেলাধুলার উপকরণ বিতারন করেন।

দুর্গাপুজা উপলক্ষে সকল মন্দিরে সরকারের অর্থিক সহায়তা প্রদান করে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

উপজেলা চেয়ারম্যানসহ উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার হাই, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারন সম্পাদক  ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান জসিম, ছয় ইউনিয়নের চেয়ারম্যান, পৌর আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন টিটু, উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক সবুজ হাওলাদার সহ দলীয় অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

এই সংবাদটি পড়া হয়েছে ২৫ বার

[hupso]
সর্বশেষ খবর
মাসুদ রানা মোংলা।। খাদ্য ভাতা-স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম ও দূর্নীতি ও…