শিরোনামঃ

» ধর্ষণ, শিশু নির্যাতন বন্ধসহ অপরাধীদের ফাঁসির দাবীতে মণিরামপুরে বন্ধনের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ১০. অক্টোবর. ২০২০ | শনিবার

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস:
দেশব্যাপী শিশু-কিশোরী, নারী নির্যাতনের ঘটনাসহ সকল ধর্ষণ-নিপীড়নের ঘটনায় জড়িতদের গ্রেফতারসহ সর্বোচ্চ শাস্তির দাবীতে মণিরামপুরে বাংলাদেশ সেচ্ছাসেবী সংস্থা বন্ধনের উদ্যোগে

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় যশোর-সাতক্ষীরা মহাসড়কের মণিরামপুর পৌর শহরের প্রেসক্লাব ভবনের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনটি প্রতিষ্ঠাতা সভাপতি মুর্শিদ হাসান ইমনের সভাপতিত্বে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য, মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু।

বন্ধনের সিনিয়র সদস্য হাসিব রাজার সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক জেলা ছাত্রলীগনেতা, বর্তমানে তরুণ আওয়ামীলীগনেতা সন্দীপ ঘোষ, যুবলীগনেতা আনিসুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির, মণিরামপুর সরকারী কলেজ ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান দ্বীপ, ছাত্রলীগনেতা পরশ সহ প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন আয়োজনকারী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অপরাধী যত বড় ক্ষমতাশালী হোক না কেন তাকে দ্রæততার সাথে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। নারী নির্যাতনকারী ও ধর্ষকরা মানুষ নামের কলংক, এদের কোন সমাজ নেই, কোন দল নেই। এ সমস্ত কলঙ্কিত মানুষ দ্বারাই আজ ধর্ষণ, শিশু-নারী নির্যাতন হচ্ছে।

এগুলো বন্ধ করতে হলে দোষীদের আইনের আওতায় এনে তড়িৎ বিচার প্রক্রিয়া শেষকরাসহ মৃত্যুদন্ডের বিধান কার্যকর করতে হবে। আর এটি বাস্তবায়ন করা আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারাই সম্ভব বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩ বার

[hupso]
সর্বশেষ খবর