শিরোনামঃ

» নানা কর্মসূচিতে শার্শায় বঙ্গবন্ধু’র ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

প্রকাশিত: ১৮. মার্চ. ২০২১ | বৃহস্পতিবার

নূরে হাবিব,বিশেষ প্রতিনিধি।।সারাদেশের ন্যায় যশোরের শার্শায় বিভিন্ন কর্মসূচিতে ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পতাকা উত্তোলন সহ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া – আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ ই মার্চ বুধবার সকালে উপজেলা পরিষদ চত্তরে উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮৫, যশোর – ১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।

অনুষ্ঠান শুরুতে প্রধান অতিথি জাতীয় পতাকা উত্তোলন করেন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ম্যুরালে স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় মুক্তিযোদ্ধাগণ, শার্শা উপজেলা পরিষদ প্রশাসন, শার্শা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীগন সহ পুলিশ প্রশাসন, বেনাপোল ফায়ার সার্ভিস, শিক্ষকবৃন্দ, আনসার বাহিনী, স্থানীয় অন্যান্য সংগঠন ও ছাত্রছাত্রীবৃন্দ বঙ্গবন্ধু’র ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী পুষ্পস্তবক অর্পন করেন এবং বঙ্গবন্ধু’র জন্য দোয়া  করা হয়।

এছাড়াও এসময় উপজেলা অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কেটে জন্মদিন উদযাপন ও  অনুষ্ঠানে ডিজিটাল পর্দায় বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শনে ৭ই মার্চের ভাষন প্রচার, আলোচনা সভা, পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি এমপি শেখ আফিল উদ্দিন সহ আরও উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, নাভারণ সার্কেল সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, উপজেলা সহকারী কমিশনার (ভূূূমি) রাসনা শারমিন মিথি, শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সালেহ আহমদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ,এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন পর্যায়ের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে বিকালে একই দিনে শার্শা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে, উপজেলা দলীয় অফিস কার্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধু’র ১০১ তম  জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস ২০২১ উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত, আলোচনা সভ  এব মোনাজাত শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে শিশু মাঝে বিতরণ করেন এমপি শেখ আফিল উদ্দিন ।

এবং এসময় একই অতিথিগণ সহ উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ দৌলা সরদার অলক, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, শার্শা  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহারাব হোসেন।সহ বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলার বিভিন্ন প্রান্ত আগত আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মটর চালকলীগ, ছাত্রলীগ সহ দলীয় অঙ্গ সংগঠনের  নেতাকর্মীরা।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৪ বার

[hupso]
সর্বশেষ খবর
Human beings have always been fascinated in the action of…