শিরোনামঃ

» “নো মাস্ক,নো এন্ট্রি”স্লোগানে বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ে মানববন্ধন

প্রকাশিত: ১৭. নভেম্বর. ২০২০ | মঙ্গলবার

শাহরিয়ার হুসাইন।।বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয় এর পক্ষ থেকে মঙ্গলবার দুপুর দেড়টায় স্কুল প্রাঙ্গনে মাস্ক বিহীন স্কুলে প্রবেশ নিষেধ ও যশোরের নাভারনে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত হওয়ার ঘটনায় সড়কের নিরাপত্তা চেয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ইন্তাজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানব বন্ধনে উপস্থিত স্কুলের সকল শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীদের নিয়ে মানববন্ধন অনুষ্ঠানটি পালন করা হয়।

এ সময় স্কুলের প্রধান ফটকের বাইরে যশোর -বেনাপোল মেইন সড়কে ব্যানার ও ফেস্টুন নিয়ে মানববন্ধনে অংশ নিয়ে উপস্থিত শিক্ষার্থীরা নো মাস্ক, নো এন্ট্রি, ও নাভারনে সড়ক দূঘর্টনায় বুরুজবাগান পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী শেফা খাতুন(১৪) মৃত্যুতে শোক প্রকাশ করেন।

উপস্থিত শিক্ষকরা বলেন, সারাদেশের ন্যায় বেনাপোলের মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ে ‘নো মাস্ক,নো এন্ট্রি, প্রতিপাদ্য নিয়ে স্কুলের সকল শিক্ষক এবং ছাত্রীরা মাস্ক পরে ও ফেষ্টুন নিয়ে রাস্তায় দাঁড়িয়ে মানববন্ধন পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন, মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের শিক্ষক নজরুল ইসলাম, এনামুল হক,শরিফুল ইসলাম, আল-মামুন ও প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৫ বার

[hupso]
সর্বশেষ খবর
মোংলা প্রতিনিধি।।বনরক্ষী স্বামী ও তার সহযোগীদের হামলায় মারাত্মক জখম হয়ে…