শিরোনামঃ

» পলাশের ইউএনও করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১৩. জুলাই. ২০২১ | মঙ্গলবার

নাজমুল হক মণি  নরসিংদী প্রতিনিধি।।নরসিংদীর পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরী করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে তিনি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

এসময় তিনি আরও জানান, সোমবার দিন ঘোড়াশাল, ডাঙ্গা ও জিনারদী ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করার একপর্যায়ে বিকালের দিকে হঠাৎ করে শরীরে প্রচুর জ্বর ও মাথা ব্যথাসহ করোনা উপসর্গ দেখা দেয়।

মঙ্গলবার সকালে পলাশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাদিকুর রহমান আকন্দের সাথে কথা বলে এন্টিজেন টেস্ট করালে করোনা পজিটিভ রিপোর্ট আসে।

বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে বাসায়ই আইসোলেশনে রয়েছেন। তবে শরীরে সামান্য জ্বর থাকলেও শ্বাসকষ্ট এবং অন্য কোনো ধরণের সমস্যা নেই বলেও জানান ফারহানা আফসানা চৌধুরী।

এদিকে ইউএনও ফারহানা আফসানার দ্রুত সুস্থতা কামনা করে উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন বলেন, করোনা এই মহামারিতে সামাজিক সতেনতা বৃদ্ধি করার পাশাপাশি জনসাধারণকে ঘুরমুখী রাখতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরী অতুলনীয় ভূমিকা রেখেছেন। এই করোনা যোদ্ধার অতিদ্রুত সুস্থতা কামনা করেন, আরও অতিদ্রুত সুস্হতা কামনা ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল হক , উপজেলা ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার , ডাংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাবের উল হাই , অত্র উপজেলার সকল কর্মকর্তা, কর্মচারী সহ শুভাকাঙ্ক্ষী বৃন্দ।

উল্লেখ্য পলাশ উপজেলায় হঠাৎ করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে গেছে। প্রতিদিনই করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন এ উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন আরও ২১ জন। এখন পর্যন্ত পলাশ উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৭৭৩ জন ও মৃত্যু হয়েছে ৫ জনের।

এই সংবাদটি পড়া হয়েছে ৬০ বার

[hupso]