শিরোনামঃ

» পিএসজিতে যাচ্ছেন মেসি-রোনালদো-গার্দিওলা

প্রকাশিত: ০২. সেপ্টেম্বর. ২০২০ | বুধবার

ক্রীড়া ডেস্ক।।সময়ের এবং তর্কসাপেক্ষে ইতিহাসেরই সেরা দুই ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি এক ক্লাবে খেলবেন, এটা ভাবাও যে কল্পনাতীত! আর এদের সঙ্গে যদি যোগ দেন প্রজন্মের আরেক সেরা ফুটবলার নেইমার? তাহলে কেমন হবে? তার ওপর কোচ হিসেবে যদি থাকেন পেপ গার্দিওলা?

কি, উন্মাদ ভাবছেন? নিশ্চয়ই কল্পনার রং আকাশ পর্যন্ত বিস্তৃত করেও এমন কিছুর সম্ভাবনাও দেখতে পান না কেউই। তবে ঠিক এমনটাই দেখছেন ফ্রান্সের সাবেক মিডফিল্ডার ফ্যাব্রিক প্যানক্রেট।

কেবল কল্পনা করছেন এমনটা তা নয়, তিনি দৃঢ়ভাবে বিশ্বাস করেন, আগামী মৌসুমেই বিশ্বের শীর্ষ ৩ ফুটবলারকে দেখা যাবে একই শিবিরে। আর সেটি হতে যাচ্ছে পিএসজি। এমনটাই বিশ্বাস তার।

বার্সেলোনাকে এরইমধ্যে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন আর্জেন্টাইন তারকা। এবং চুক্তিপত্র সহজ করে তাকে যেতে দেয়ার জন্য বোর্ড কর্তাদের সঙ্গে বৈঠক করার ইচ্ছে প্রকাশ করেছেন মেসি।

এল ইকুইপে নামে একটি পত্রিকা দাবি করেছে, মেসির ঘোষণার পরপরই তার বাবা হোর্হে মেসির সঙ্গে যোগাযোগ করেছেন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। তবে হোর্হে জানিয়ে দিয়েছেন, পরবর্তী ঠিকানা হিসেবে ম্যানসিটিই পছন্দ মেসির।

যাই হোক, সাবেক ফরাসি জাতীয় দলের ফুটবলার ও পিএসজি তারকা প্যানক্রেট মনে করেন, শেষমেশ মেসি যোগ দেবেন পিএসজিতেই। তার মতে, কেবল মেসিই নন, এই সময়ের আরেক সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো এবং কোচ পেপ গার্দিওলাও যোগ দেবেন ফরাসি ক্লাবটিতে!

লে প্যারিসিয়েন নামে একটি সংবাদ মাধ্যমকে প্যানক্রেট বলেন, ‘আমি যেটা মনে করি, ম্যানচেস্টার সিটিতে খেলার মতো উপযুক্ত পরিবেশ নেই। এটা খুবই বিশ্রী একটা জায়গা, ওখানে প্রচুর বৃষ্টিপাত হয়। আমার মনে হয় মেসি প্যারিসেই আসছে। এবং দেখবেন রোনালদোও তার সঙ্গে যোগ দেবেন। একইসঙ্গে গার্দিওলাও।’

তিনি আরো বলেন, মেসি এবং গার্দিওলা এরইমধ্যে নিজেরা কথা বলেছে। গার্দিওলা নিশ্চয়ই তাকে বলেছে, আমি তোমাকে ম্যানচেস্টারে চাই এটি সত্য। তবে প্যারিসে যাও, চিন্তা করোনা আমিও আগামী বছর আসছি।

২০০৪ থেকে ২০০৯ সাল পর্যন্ত পিএসজিতে খেলা এই ফুটবলার বলেন, এটা হবে পৃথিবীর প্রথম দল যারা ৪ জন এলিয়েনকে একসঙ্গে দলে নেবে, মেসি, রোনালদো, নেইমার এবং এমবাপ্পে এবং সঙ্গে একজন ক্রেজি কোচ গার্দিওলা। যদিও মেসির বয়স এখন ৩৩ হয়ে গেছে এবং রোনালদোর ৩৬, লোকে বলছে ওদের বয়স হয়েছে। তবে আমার মনে হয় না ওরা ফুরিয়ে গেছে।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।বেনাপোল স্থল বন্দরের শেডে একটি শক্তিশালী হাত বোমা বিস্ফোরণের…