শিরোনামঃ

» বন্ধুত্ব ভুলে মেসির সঙ্গে ফাইনালে লড়বেন নেইমার

প্রকাশিত: ১০. জুলাই. ২০২১ | শনিবার

বেত্রাবতী ডেস্ক।।একটা সময় বার্সেলোনাতে খেলতেন লিওনেল মেসি ও নেইমার। যে কারণে তাদের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব। বর্তমানে এ দুই তারকা দুই ক্লাবে খেললেও আগের মতোই রয়েছে বন্ধুত্বের সম্পর্ক।

তবে রোববার কোপা আমেরিকার ফাইনালে এ ব্যাপারটি ভুলেই আর্জেন্টিনার বিপক্ষে নড়বেন নেইমার। মজার ছলে এমন ইঙ্গিতিই নিয়েছেন ব্রাজিলের তারকা এ ফরোয়ার্ড।

বাংলাদেশ সময় রোববার ভোর ছয়টায় কোপা আমেরিকা ফাইনালে ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। বন্ধু এবং ক্লাব ফুটবলে একসময়ের সতীর্থ মেসির মুখোমুখি হবেন নেইমার। তার আগে  সংবাদকর্মীদের নেইমার বলেন, ‘মেসি, সব সময়ই বলে এসেছি আমার দেখা সেরা খেলোয়াড় ও অসাধারণ বন্ধু। কিন্তু এখন আমরা ফাইনালে, আমরা প্রতিদ্বন্দ্বী। আমি এ শিরোপাটা সত্যিই জিততে চাই, যেটা হবে আমার প্রথম কোপা আমেরিকা।’

১৯৯৩ সালের পর আর্জেন্টিনা আর বড় কোনো টুর্নামেন্ট জিততে পারেনি। ২৮ বছরের শিরোপাখরা ঘোচাতে নেইমারের মুখোমুখি হবেন মেসি।

তার আগে নেইমার জানালেন ফাইনালে ব্রাজিল না থাকলে আর্জেন্টিনাকে সমর্থন জানাতেন, ‘২০১৪ বিশ্বকাপ ফাইনালে এ কাজটাই করেছি, যখন জার্মানির মুখোমুখি হলো।

এখন যেহেতু বিপক্ষ, তাই বন্ধুত্বটা হুমকির মুখে। আমাদের মধ্যে সম্মানের সম্পর্কটা থাকবে কিন্তু জিততে পারবে তো শুধু একজনই।’

তিনি আরও বলেন, ‘যখন কারও বন্ধু হবেন, তখন সেটা ভুলে থাকা কঠিন। কিন্তু বন্ধুর সঙ্গে যখন ভিডিও গেমস খেলেন, তখন তো তাকে যেকোনো মূল্যে হারাতে চান। ফাইনালে ঠিক এটাই হবে।’

এই সংবাদটি পড়া হয়েছে ৫৩ বার

[hupso]